জেলা

চাকুরী প্রার্থীদের জন্য এবার সুখবর অবসরপ্রাপ্ত হলে মিলবে তিন লক্ষ টাকা

The good news for job seekers this time is that if they retire, they will get three lakh rupees

GNE NEWS DESK : এবার চাকুরী পার্থীদের জন‍্য মূক্ষমন্ত্রীর তরফ থেকে সুখবর ।একুশের বিধানসভা ভোটের আগে সক্রিয় ভাবে অগ্রসর হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (mamata Banerjee)। এর আগে ব্রাহ্মণদের পাশে নানাভাবে দাঁড়ানোর উদ‍্যোগে ব্রাহ্মণদের ভাতা দেবার কথা ঘোষণা করেছিলেন তিনি।

এর পাশাপাশি সিভিক ভলেন্টিয়ার থেকে শুরু করে সমাজের বিভিন্ন সম্প্রদায়ের পাশে দাড়ালেন তিনি। প্রায় ত্রিশ হাজার অস্থায়ী কর্মীর চাকুরী ৬০ বছর পর্যন্ত নিশ্চিত করলো দমকল দফতর।তাদের দৈনন্দিন মজুরি বাড়ানো হয়েছে।

সুজিত বসুর (Sujit Basu) মতানুসারে দৈনিক মজুরদের কথা মাথায় রেখেই মুক্ষমন্ত্রীর এরুপ সিদ্ধান্ত। সরকরের এই রুপ সিদ্ধান্তে উপকৃত হয়েছে বহু মানুষ। মুক্ষমন্ত্রীর অন‍্যতম সিদ্ধান্ত হল এই সমস্থ শ্রমিকেরা ৬০ বছরের পর অবসরের সময় পাবেন তিন লক্ষ টাকা। এর পাশাপাশি কিছুদিন অগেই ব্রাহ্মনদের দিকে নানা ভাবে সাহায‍্যের হাত বাড়িয়ে দিতে দেখা গেছে তাকে।ব্রাহ্মন পুরহিতদের ভাতা দেওয়ার পাশাপাশি তাদের একটা করে ঘর দেবার আশ্বাস দিতে দেখা গেছে তাকে।এর পাশাপাশি তাকে কর্মসাথি প্রকল্পের মাধ‍্যমে যুবক যুবতীদের পাশে দাঁড়াতেও দেখা গেছে।তার এই প্রকল্পের মাধ‍্যমে আগামী দিনে উপকৃত হবে বহু যুবক যুবতী।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel