জেলা

‘অন্তঃসত্ত্বা’ জানতে পেরে নিজের নাবালিকা মেয়েকে পিটিয়ে খুন করলো বাবা, ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকা জুড়ে

Father beat his minor daughter to death after finding out that she was pregnant

মেদিনীপুর: বাবার বিরুদ্ধে মেয়েকে খুনের অভিযোগ। অন্তঃসত্ত্বা নাবালিকা মেয়েকে পিটিয়ে হত্যা করলেন বাবা। পশ্চিম মেদিনীপুরের(west Medinipur) গড়বেতার সাতবাঁকুড়ায় ঘটনাটি ঘটে। স্থানীয়রা অভিযোগ জানায়, মৌসুমী মাঝি নামে সেই মৃত নাবালিকার বয়স মাত্র ১৪ বছর। নবম শ্রেণীতে পাঠরত সেই নাবালিকাকে হত্যার অভিযোগে বাবা ননী গোপাল মাঝিকে পুলিশ গ্রেফতার করেছে।

পরিবার সূত্রে জানা যায়, বিশ্বকর্মা পুজো উপলক্ষে মামার বাড়িতে এসেছিল মেয়েটি সাতবাঁকুড়া মায়ের সঙ্গে। মেয়েটির বাবা ননী গোপাল রবিবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে। মৌসুমীর মায়ের দাবি, দিন কয়েক আগে তার বাবা মেয়ের প্রণয়ঘটিত সম্পর্কের কথা জানতে পারে। দুজনের মধ্যে তর্কাতর্কিও হয় এই নিয়ে। আর এই অশান্তির জেরে মেয়েকে নিয়ে বিশ্বকর্মা পূজার আগে বাপের বাড়িতে চলে আসেন তার মা।

ওইদিন সন্ধ্যা বেলায় মেয়েটির বাবা আমলাশুলি থেকে সাতবাঁকুড়ায় আসেন। তার মেয়ের সঙ্গে কথা কাটাকাটিও হয় শশুর বাড়িতেই। স্থানীয়রা জানায়, তর্কের সময় তার বাবা কাঠ দিয়ে মেয়ের মাথায় আঘাত করেন। ওই নাবালিকা অন্তঃসত্ত্বা ছাত্রীর মৃত্যু হয় সেখানেই। তার মেয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা ছিল জানায় তার মা। ঘটনাস্থলে তারপর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এবং তদন্ত শুরু করে।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel