জেলা

ঝুলন্ত মৃতদেহ উদ্ধার এক মহিলা পুলিশকর্মীর, চাঞ্চল্য গোটা বাঁকুড়া জেলা জুড়ে

The body of a female police officer was recovered from the hanging Bankura district

বাঁকুড়া: এক মহিলা পুলিশ কর্মীর মৃত ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকে গোটা বাঁকুড়া জেলক জুড়ে চাঞ্চল্য ছড়ালো। বাঁকুড়া (bankura) জেলা পুলিশের সি.আই অফিসে সেই মৃত মহিলা কর্মরত ছিলেন। সূত্র মারফত জানা গেছে, মৃতার নাম সুজাতা সাউ, (sujita sow) বাড়ি বাঁকুড়ার রাইপুর এলাকায়। তিনি বাঁকুড়া জেলা পুলিশে ২০১২ সালে জুনিয়র কনস্টেবল হিসেবে যোগদান করেন। ১৭ নম্বর ওয়ার্ডের পাটপুরে একটি বাড়িতে গত তিনমাস ধরে ভাড়া ছিলেন। আর সেখান থেকে তাঁর মৃতদেহ ফ্যান এ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনা জানার পর সেই বাড়িতে গিয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

মৃতার আত্মীয়দের তরফে জানানো হয়, সুজাতা দেবীর সাথে মাঝে মধ্যেই ফোনে আলাপ হতো। কিন্তু হঠাৎ তিনি এরকম কেন করলেন কেউ বুঝে উঠতে পারছেন না। এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনাটি কিভাবে ঘটলো তার জন্য প্রশাসন কে তদন্ত চালানোর আর্জি জানিয়েছেন তারা। গোটা ঘটনা শোনার পর প্রাক্তন ওয়ার্ড কাউন্সিলর প্রদীপ দাস জানান, ঐ পুলিশকর্মী আমাদের ওয়ার্ডেই ভাড়া থাকতেন একটি বাড়িতে। ভালো পরিচিতিও ছিল এলাকা জুড়ে। খবর কানে পৌঁছনোর সাথে সাথে আমি ঘটনাস্থলে পৌঁছায়। তবে কিভাবে আর কেন এই অস্বাভাবিক মৃত্যু ঘটলো তার কারণ এখনো চিহ্নিত করা হইনি। জেলা অতিরিক্ত পুলিশ সুপার শ্যামল সামন্ত ঘটনা জানার পর ছুটে আসে ঘটনাস্থলে। তিনি আশ্বস্ত করে জানিয়েছেন যে ঘটনাটির তদন্ত চলছে, এখনো কোনো কারণ জানা যায়নি।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel