জেলা

রাস্তা উদ্বোধন এসে বিক্ষোভের মুখে পড়ে পালিয়ে বাঁচলেন তৃণমূল বিধায়ক

When the road was inaugurated, the Trinamool MLA escaped in the face of protests

GNE NEWS DESK : উত্তরবঙ্গ সফরে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পথশ্রী অভিযানের সূচনা করেন। এই অভিযানের মাধ্যমে গ্রামের প্রায় ১২ হাজার কিলোমিটার রাস্তার উন্নয়ন করা হবে এবং আগামী ১৫ দিন রাজ্যজুড়ে রাস্তাগুলো উদ্বোধন করা হবে।

সেই কর্মসূচি অনুযায়ী শনিবার পশ্চিম লহনা এলাকায় নতুন রাস্তার উদ্বোধন করা হয় এবং এই অনুষ্ঠানে উপস্থিত ছিল বিধায়ক সেলিমা খাতুন বিবি এবং এই উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরেই তৈরি হয় জটলা।দলীয় কর্মীরা এবং স্থানীয় বাসিন্দারা বিজেপি বিধায়ক কে ঘিরে প্রবল বিক্ষোভের সৃষ্টি করে।তাদের দাবি দীর্ঘদিন ধরে এলাকার রাস্তা গুলোর কোনোরকম পরিচর্যা করা হয় না অথচ নতুন রাস্তাগুলির উদ্বোধন করা হচ্ছে।এই দাবিতে তারা সেলিমা খাতুন বিবিকে খিদে বিক্ষোভ করতে থাকে দরিয়া কর্মীসহ এলাকাবাসী।

এলাকাবাসির মতামত আগে রাস্তার সম্পূর্ণ করতে হবে তারপরেই রাস্তার উদ্বোধন করা হবে। ধীরে ধীরে পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে।খবরটি পাওয়ামাত্র ডোবরা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৌঁছায়, বিক্ষোভের মাত্রা এতটাই তীব্র হয়ে ওঠে যে সেখান থেকে রীতিমতো পালিয়ে বাঁচে তৃণমূল বিধায়ক।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel