জেলা

নবান্ন অভিযানে বাধা দেওয়ায় পুলিশকে মমতার বাড়ির ভৃত‍্য বলে কটাক্ষ করলেন সৌমিত্র খান

Soumitra Khan taunted the police as a servant of Mamata’s house for obstructing the Nabanna operation

GNE NEWS DESK : বিজেপির যুব মোর্চার সদস্যদের নবান্ন অভিযান আটকাতে জায়গায় জায়গায় পুলিশ পোস্টিং করা হয়েছে। এর সাথে সাথে পুলিশ ব্যারিকেড দেওয়া হয়েছে বিভিন্ন জায়গায়। ড্রোনের সাহায্যে বিভিন্ন জায়গার ওপর নজরদারি করা হচ্ছে।যাতে কোনরকম দুর্ঘটনা না ঘটে তাই বিভিন্ন রাস্তাগুলিতে পড়ে থেকে ইটের টুকরো সরিয়ে দেওয়া হয়েছে। বিজেপির অভিযোগ তাদের নবান্ন অভিযান এর পথে বাধা সৃষ্টি করার জন্য বিভিন্ন জায়গার বিজেপি নেতাদের অকারনে গ্রেফতার করেছে পুলিশ। বিজেপির নবান্ন অভিযানকে আটকানোর জন্য প্রায় আট হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে বিভিন্ন জায়গায়।

ড্রোনের সাহায্যে কন্ট্রোলরুম থেকে পুরো বিষয়টির ওপর নজর রাখা হচ্ছে এছাড়াও বিভিন্ন বহুতল গুলি থেকে নজরদারি চালানো হচ্ছে।বিজেপির অভিযোগ ভদ্রেশ্বরে বহু বিজেপি কর্মীকে পুলিশ গ্রেপ্তার করেছে। তাদের নবান্ন অভিযান আটকানোর জন্য পুলিশ বিভিন্নভাবে তাদের পথে বাধা সৃষ্টি করছে বিভিন্ন জায়গায় তাদের গাড়ি আটকে দেওয়া হয়েছে। এই সমস্ত ঘটনার দরুন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খান পুলিশের উদ্দেশ্যে বলেন যে, তারা বরং পুলিশের উর্দি ত্যাগ করে মমতার বাড়িতে ভৃত‍্যের কাজ করুক।

হাওড়া ও কলকাতা ২ প্রান্ত থেকে দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপির মিছিল নবান্নের দিকে এগিয়ে যাবে। সায়ন্তন বসু ও রাজু বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সাঁতরাগাছি থেকে মিছিল এগিয়ে যাবে, রাজ্য মোর্চার রাজ্য যুব মোর্চার সভাপতি সৌমিত্র খান এবং সর্বভারতীয় যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য হাওড়া ময়দান থেকে হওয়া মিছিলের নেতৃত্ব দেবেন, হেস্টিংস এ মিছিলের নেতৃত্ব দেবেন মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয়। এই মিছিলের মোকাবিলায় পুলিশ ও সক্রিয় ভাবে প্রস্তুত হয়ে আছে। ফলে নিশ্চিত সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel