জেলা

কেন্দ্রীয় কৃষি বিল এর বিরুদ্ধে প্রতিবাদ মিছিল এবং পথসভা করল যুব তৃণমূল

The youth grassroots protested against the Central Agriculture Bill

GNE NEWS DESK: দেশের কৃষি নীতি পরিবর্তনের লক্ষ্যে কেন্দ্রের বিজেপি সরকার সদ্য সংসদের উভয় কক্ষে নতুন কৃষি বিল পাস করেছে। যেটি পরবর্তীকালে দেশের রাষ্ট্রপতি অনুমোদন করায়  তা জাতীয় কৃষি আইনের রুপ নিয়েছে।

আর এই নতুন কৃষি বিল কৃষক এবং কৃষি স্বার্থ বিরোধী,এই অভিযোগে বৃহস্পতিবার নয়াগ্ৰামের মলম ৪ নম্বর অঞ্চলে প্রতিবাদ মিছিল এবং পথসভা করল নয়াগ্ৰাম ব্লক যুব তৃণমূল। এদিন যুব তৃণমূলের মিছিলটি মলম অঞ্চলের ছোটঝরিয়া  থেকে শুরু করে কলমাপুকুরিয়া ফরেষ্ট চকে শেষ হয়।

পরে কলমাপুকুরিয়াতে একটি পথসভা অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি দুলাল মুর্মু,কো অডিনেটর উজ্জ্বল দত্ত,ঝাড়গ্ৰাম জেলা যুব তৃণমূলের সভাপতি দেবনাথ হাঁসদা,নয়াগ্ৰাম ব্লক তৃণমূলের সভাপতি শ্রীজিব সুন্দর দাস প্রমুখ। এদিনের কর্মসূচিতে তৃণমূল নেতা উজ্জ্বল দত্ত বলেন- আগামী দিনে নয়াগ্ৰামের রাজনৈতি হবে সামনাসামনি।ঘরে বসে ফেসবুক রাজনীতি না। এবং তিনি অভিযোগ করেন, রাজনৈতিক প্রেক্ষাপট পরিবর্তন হয়েছে,এখন বামফ্রন্টের দুর্বৃত্তরা, হার্মাদরা বিজেপির আলখাল্লা পরেছে। তাই এদের বিরুদ্ধে তৃণমূল কর্মীদের সংগ্রাম নামতে হবে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel