জেলা

অভাবের তাড়নায় আত্মহত্যা নব দম্পতির, চাঞ্চল্য গোটা খড়গপুর জুড়ে

Newlyweds commit suicide due to scarcity, agitation spread all over Kharagpur

খড়গপুর: করোনার জেরে লক ডাউনের কারণে বহু মানুষ বেকার হয়ে পড়ে। আর তারই প্রতিস্বরূপ এখন ভেসে আসতে দেখা যাচ্ছে আমাদের চোখের সামনে নানান ঘটনার মধ্য দিয়ে। সেরকমই এবার ঘটনা ঘটলো মেদিনীপুর শহরের খড়গপুরের নিমাপুরায়। গণমাধ্যমের দ্বারা আজ জানা যায়, খাবার জোটাতে না পেরে বিষ পানে আত্মহত্যা করেছেন এক নব দম্পতি। ঘগোনায় গোটা এলাকা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

শুক্রবার সকালে খড়গপুরের নিমাপুরায় স্বামী-স্ত্রীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। স্থানীয় সূত্র মারফত জানা যায়, তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় থাকতেন এবং নিজের কর্ম করে রোজগার করতেন। এই বছরেরই লক ডাউন পড়ার আগে তারা দুজনে বিয়ে করেন। পুলিশ সূত্রে জানা যায় মৃত স্বামী-স্ত্রী র নাম ভেঙ্কট রাও ও সীতা লক্ষী। দুজনের বয়স যথাক্রমে ৩৫ ও ২৫।

বিয়ের পর অন্ধ্রপ্রদেশ থেকে খড়গপুরে আসেন এই দম্পতি। এরপরই শুরু হয় তাদের বেঁচে থাকার কঠিন লড়াই। করোনায় কাজ হারিয়ে ফেলেন স্বামী। অনেক কষ্টে সেখানে দিনাতিপাত করছিলেন তারা।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ওই যুবক যুবতীকে মাঠের মধ্যে নিশ্চল অবস্থায় পড়ে থাকতে গিয়ে এগিয়ে দেখে তাদের মুখ দিয়ে ফেনা বেরোচ্ছে। আগে তাদেরকে এই এলাকায় দেখেননি তারা তাই পরে খোঁজ খবর নিয়ে জানতে পারে ওই এলাকার একটি বাড়িতে ভাড়া হিসাবে ঘর নিয়ে থাকতো।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel