জেলা

মা-মাটি নয়, রাজ্যে আসলে মানি-মাফিয়ার সরকার চালাচ্ছেন মমতা’ ফের মমতাকে তীব্র কটাক্ষ নিশীথ প্রামানিকের”

‘Mamata is running a money-mafia government in the state, not Ma-Mati,” said Nishith Pramanik

GNE NEWS DESK: কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামানিককে তৃণমূল কংগ্রেসের মা-মাটি-মানুষ স্লোগানকে ব্যঙ্গ করতে দেখা গেল । এদিন রাজ্য বিজেপির এই প্রথম সারির নেতা উত্তর ২৪ পরগণার ব্যারাকপুরে মনীশ শুক্লর মৃত্যুতে তাঁর পরিবারকে সমাবেদনা জানাতে এসেই তৃণমূলের বিরুদ্ধে বেনজির আক্রমণ করেন।

এদিন সাংবাদিক বৈঠকে নিশীথ প্রামানিক মমতার বিরুদ্ধে কটাক্ষ করে বলেন, ” আসলে মা মাটি মানুষের সরকার বলে কিছু নেই। আসলে যেটা আছে তা মানি মানি মানি আর মাফিয়ার সরকার। তার সেই কারণেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছি।” তবে এদিন নিশীথ প্রামানিককে আবার সিপিএমের বিরুদ্ধে ও একহাত নিতে দেখা যায়।

এদিন নিশীথ প্রামানিক মৃত মনীশ শুক্লর বাড়িতে এসেই তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ান। সিপিআইএম-তৃণমূলের বিরুদ্ধে একযোগে সুর চড়িয়ে নিশীথ বলেন, ” শুধু আমি নই আমার মতো আরও অনেকেই বামফ্রণ্টের ৩৪ বছরের জগদ্দল পাথরকে পশ্চিমবঙ্গ থেকে সরানোর জন্য মমতা বন্দোবাধ্যায় যে মা মাটি মানুষের স্বপ্ন দেখিয়েছিলেন তা পূরণে সেই সময় আমরা তার সঙ্গে ছিলাম। কিন্তু পরবর্তী সময়ে যখন আমরা বুঝতে পারি মমতা বন্দোপাধ্যায় মানুষকে শুধু ভাওতা দিয়েছেন, মানুষের চোখে ধুলো দিয়ে ক্ষমতায় থাকার চেষ্টা করে গেছেন।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel