জেলা

দেখুন বউকে মারছি, কেমন লাগছে বন্ধুরা?’ জগৎবল্লভপুরের এক তৃণমূল নেতার পোস্টকে ঘিরে বিতর্কের সৃষ্টি

GNE NEWS DESK: জগৎবল্লভপুরের এক তৃণমূল নেতা বিতর্কের মুখে পড়েছে নিজের স্ত্রী ও মেয়েকে মারধরের ভিডিও ফেসবুকে পোস্ট করে। “আমি আমার স্ত্রী-মেয়েকে মারছি। কেমন লাগছে বন্ধুরা?” ঠিক এমনটাই পোস্টে লিখেছেন ওই তৃণমূল নেতা মইনুল ইসলাম মোল্লা ওরফে গামা পালোয়ান। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হতেই নিন্দার ঝড় বয়ে যায়।

মইনুল ইসলাম মোল্লা নামে ওই তৃণমূল (TMC) নেতা জগৎবল্লভপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ। সম্প্রতি কয়েকটি ভিডিও তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলাকে চড়, কিল, মারছেন ওই তৃণমূল নেতা। উলটোদিক থেকে এক মহিলা কন্ঠে শোনা যাচ্ছে, “আমাদের মারলে তোমার বিরুদ্ধে থানায় অভিযোগ করব।”

এই ভিডিও পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। কানাঘুষো শুরু হয়ে যায়। ওই ভিডিওটি আবার কিছুক্ষণ পরই মুছে দেওয়া হয়। এবিষয়ে অভিযুক্ত তৃণমূল নেতার সঙ্গে কথা বলা হলে তিনি বলেন, “ব্ল্যাকমেল করতেই কেউ আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ওইসব ভিডিও পোষ্ট করেছে।”

অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, তবে কি পুলিশে অভিযোগ জানাবেন? গামা পালোয়ান অবশ্য এই বিষয়ে কোনোরকম মন্তব্য করতে চাননি। জগৎবল্লভপুর থানার তরফে জানানো হয়েছে যে দাপুটে নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হলে যথাযথ ব্যবস্থা নেবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel