জেলা

এক বাসচালক আর এক বাসচালককে পিষে মেরে ফেলল মাত্র ১০০ টাকার জন্য

GNE NEWS DESK: অর্থই অনর্থের মূল কারণ, ঠিক এমনটাই লিখেছেন সাহিত্যসম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়। একজন অন্যজনের প্রাণ নিয়ে নিল মাত্র ১০০ টাকার জন্য। এক বাস চালককে পিষে মেরে ফেলল আর এক বাস চালক এই ১০০ টাকার জন্যই। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে, চিড়িয়ামোড়–কাশীপুর এলাকায়। পুলিশ আটক করেছে সেই ঘাতক বাসটিকে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত বাস চালককে।

মৃতের নাম পূর্ণেন্দু নন্দী, পুলিশের সূত্রে ঠিক এমনটাই খবর আসে। হাওড়া–ব্যারাকপুর রুটের এসি–১২ বাসের চালক ছিলেন তিনি। পূর্ণেন্দুবাবুর বাসের ধাক্কা লাগে চিড়িয়ামোড়ের কাছে উলটো দিক থেকে আসা ৭৮ নম্বর রুটের একটি বাসের সঙ্গে।এসি বাসের লুকিং গ্লাস টি ভেঙে যায়। এই নিয়েই ঝগড়ার সূত্রপাত ঘটে ৭৮ নম্বর বাসের চালকের সঙ্গে। অভিযোগ, এরপর হঠাৎই পূর্ণেন্দুবাবুর উপর দিয়ে ৭৮ নম্বর বাসটি চালিয়ে দেন চালক।

পূর্ণেন্দুবাবুকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা নিয়ে যান হাসপাতালে। তারপর সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তারপর তাঁরাই পুলিশকে খবর দেয়। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। ধৃত বাস চালককে জেরা করা হচ্ছে। মাত্র ১০০ টাকা নিয়ে বচসার জন্য কীভাবে কেউ এমন কাজ করতে পারে তা ভেবে হতবাক পুলিশকর্তারাও।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel