জেলা

করোনা স্বাস্থ্যবিধি মেনে চ্যামিটাড়া সার্বজনীন শারদোৎসবের সূচনা করলেন লালগড় সিআরপিএফ ৫০ নং ব্যাটালিয়নের কমান্ডেট বজরঙ্গলাল মহাশয়

নিজস্ব প্রতিনিধি, লালগড়: রূপসী বাংলার রূপবদলের চক্রে আকাশ নীলে যখন সাদা মেঘেদের বিচিত্র কারুকাজ, ভূমিতে কাশফুলের শ্বেত-শুভ্রতা আর জলাধারে সমাপনী বর্ষার পূতঃপবিত্রতা ঠিক সেই মুহূর্তে দাঁড়িয়ে এই করোনা আবহে বাংলা ও বাঙ্গালী মেতে উঠেছে তাদের প্রাণের উৎসব শারদোৎসবে।

এই দিক থেকে ব্যতিক্রম নয় ঝাড়গ্রাম জেলার লালগড় থানার চ্যামিটাড়া গ্রাম। গতকাল লালগড় সিআরপিএফ ৫০ নং ব্যাটালিয়নের কমান্ডেট বজরঙ্গলাল মহাশয়ের হাতেই উদ্বোধন হলো চ্যামিটাড়া সার্বজনীন শারদোৎসব ২০২০ এর। সরকারি স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরে ও নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করে সম্পূর্ণ অনুষ্ঠানের আয়োজন করেন পুজো উদ্যোগতারা।

কমান্ডেট বজরঙ্গলাল মহাশয়ের বক্তব্যেও ছিল কোভিড স্বাস্থ্যবিধি মেনে চ্যামিটাড়ার সার্বজনীন শারদোৎসব কমিটির এক সু নিপুণ অনুষ্ঠান আয়োজনের কথা। তিনি এই অনুষ্ঠানকে করোনা আবহে এক আদর্শ অনুষ্ঠান ও চ্যামিটারা গ্রামকে এক আদর্শ গ্রামের আখ্যা দেন। শুধু তাই নয়,আন্যান পুজো আয়োজক কমিটি গুলোকে চ্যামিটাড়া সার্বজনীন শারদোৎসব কমিটির কাছ থেকে শেখা উচিত বলে মনে করেন। এছাড়াও এই পুজো কমিটিকে আর্থিক সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন তিনি।

মাতৃ মন্দিরের দ্বারোদঘাটন ও প্রদীপ প্রজ্জ্বলনের মধ্যে দিয়ে শুভ সূচনা হয় চ্যামিটাড়া সার্বজনীন শারদোৎসব ২০২০ এর। এই অনুষ্ঠানে প্রধান অতিথি লালগড় সিআরপিএফ ৫০ নং ব্যাটালিয়নের কমান্ডেট বজরঙ্গলাল মহাশয় ছাড়াও উপস্থিত ছিলেন পুজো কমিটির সভাপতি মুরলী পন্ডিত, পূজা কমিটির সম্পাদক বিধুভুষন দাস, ক্লাব সভাপতি নলিনী কান্ত দাস প্রমুখ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel