প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

বারান্দায় পরিযায়ী শ্রমিক বিশ্রাম নেওয়ায় রড দিয়ে খুন করার অভিযোগ উঠলো এক শিক্ষকের বিরুদ্ধে

GNE NEWS DESK: এক ভ্যানচালক সারাদিন পরিশ্রমের শেষে সামনের এক বারান্দায় শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন। কিন্তু তাতে আপত্তি ছিল বাড়ির মালিকের। বারান্দা থেকে উঠে যেতে বলা হয় ঘুমন্ত মানুষটিকে। কিন্তু উঠতে দেরি করেন সেই ভ্যানচালক। জানা যায়, সেই বাড়ির মালিক পেশায় একজন শিক্ষক।

গোটা ঘটনায় অভিযোগ উঠেছে, সেই ভ্যানচালককে উঠে যেতে বললে তার উঠতে একটু দেরি হয়। আর সেই রাগেই লোহার রড দিয়ে ওই ভ্যানচালককে সেই স্কুলশিক্ষক বেধড়ক পেটান। তারপর গুরুতর ভাবে জখম হওয়া সেই ভ্যানচালকের মাত্র একদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয়। গোটা ঘটনায় মৃতের স্ত্রী অভিযোগ তুলেছেন কাটোয়ার (Katwa) মাধবীতলার বাসিন্দা স্কুল শিক্ষক অমিত মল্লিকের বিরুদ্ধে।

ঘটনার জেরে গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। মঙ্গলবার পুলিশ সেই ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত স্কুল শিক্ষককে আটক করে নিয়ে যায়। সূত্র মারফত জানা যায়, পেশায় সেই স্কুল শিক্ষক কাটোয়া মাধবীতলার বাসিন্দা অমিত মল্লিক বীরভূমের লাভপুর উচ্চ বিদ্যালয়ে গণিত পড়ান। গোটা ঘটনায় নিহতের স্ত্রী কৃষ্ণা পণ্ডিত বলেন, “আমার স্বামীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার পর রবিবার রাত থেকেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পেট ফুলে যায়, রক্তবমি শুরু হয়। তখন ফের হাসপাতালে ভরতি করি।”

GNE

Related Articles

x