জেলা

প্যারাসুটে নামিনি, লিফটে উঠিনি! ফের বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর

মেদিনীপুর : আজ, শনিবার মেদিনীপুর শহরে উপস্থিত হয়েছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। আজ মেদিনীপুর শহর ক্লাব সমন্বয় কমিটির বিজয়া সম্মিলনী রয়েছে। আর এই সম্মিলনীতে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল শুভেন্দুকে। শহরের বিদ্যাসাগর হলে এই বিজয়া সম্মিলনীর আয়োজন করা হচ্ছে বলে কমিটি সূত্রে খবর।

এদিন শুভেন্দু বাবু এই বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে এসে ফের বিতর্কের মুখে পড়েন। এদিন তিনি সেখানেই ঝাঁঝালো বক্তব্যে বলেন, “আমি প্যারাসুটে নামিনি এবং লিফটেও উঠিনি। ছোটলোকদের দিয়ে বাজে কথা বলিয়ে ভেবেছে আমি উত্তর দেব। কুকুর পায়ে কামড়ালে মানুষ কখনো কুকুরের পায়ে কামড়ায় না।” আর এছাড়াও তিনি এদিন বিস্ফোরক মন্তব্যে জেগে ওঠেন। তিনি বলেন, প্যারাসুটে নামেননি, লিফটে ওঠেননি। তিনি নিজের রাজনৈতিক জীবন সম্পর্কেই একথা বোঝাতে চান জনগণকে। এছাড়াও তিনি এদিন নিজেই পাল্টা প্রশ্ন ছুঁড়ে দিয়ে জনগণের উদ্দেশ্যে বলেন, আগেকার শুভেন্দু অধিকারীর সঙ্গে বর্তমানের শুভেন্দু অধিকারীর কোনও পার্থক্য আছে কিনা। কিন্তু জনতার দিক থেকে কোনোরকম উত্তর আসেনা এদিন। আর এই বক্তব্যের পরই রীতিমতো তোলপাড় শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এর আগেও তিনি এরকম মন্তব্য করে বারবার বিতর্কের মুখে পড়েছেন। তবে এবার নির্বাচনে শুভেন্দুকে একেবারে অন্য ভূমিকায় পাওয়া যাবে বলেই মনে করছেন অনেকে।

প্রসঙ্গতঃ,শুভেন্দুর মেদিনীপুরে আসা নিয়ে আগেও জল্পনা চলেছে। এক সময়ে তাঁর অনুগামীদের সূত্রে জানা গিয়েছিল, পুজোর আগেই তিনি মেদিনীপুরে আসবেন। সেই সময় শহরে বস্ত্র বিতরণ কর্মসূচি আয়োজনের কথা ছিল ক্লাব সমন্বয় কমিটির। এই কমিটির সঙ্গে যুক্ত অনেকেই শুভেন্দু অনুগামী বলে পরিচিত। তবে প্রস্তাবিত কর্মসূচি শেষ মুহূর্তে বাতিল করেন উদ্যোক্তারা। কারণ, যে দিন ওই কর্মসূচি হওয়ার কথা ছিল, সে দিনই মেদিনীপুরে তৃণমূলের মেদিনীপুর বিধানসভা এলাকার রাজনৈতিক কর্মী সম্মেলন হয়েছে। ওই দিন লালগড়ের নেতাইয়ে এক অরাজনৈতিক কর্মসূচিতে যোগ দেন শুভেন্দু। শোনা গিয়েছিল, নেতাইয়ের কর্মসূচি সেরেই মেদিনীপুরের ওই কর্মসূচিতে আসার কথা ছিল পরিবহণমন্ত্রীর।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel