প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

তৃণমূল থেকে বিজেপি, দাপুটে নেতার দলবদলে উত্তপ্ত বাঁকুড়া, ক্ষোভে ফুঁসছে পুরানো কর্মীরা

Trinamool to BJP, Daputa leader's change of party, Bankura heated, old workers blowing in anger

বাঁকুড়া: বাঁকুড়া জেলার তৃণমূলের প্রাক্তন যুব সভাপতির বিজেপিতে যোগদান কে কেন্দ্র করে বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মী সমর্থকরা। গত 28শা জানুয়ারি জঙ্গল মহলের দাপুটে প্রাক্তন যুব নেতা বিদ্যুৎ দাস মুকুল রায়ের হাত ধরে বিজেপির সদর দপ্তরে গিয়ে কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে যোগদান করেন।

আর তাতেই বিক্ষোভে ফেটে পড়েন রানিবাঁধ বিধানসভা এলাকার বিজেপি কর্মী সমর্থকরা। আজকে সকালে রানিবাঁধ বাজারে বিদ্যুৎ দাসের সমস্ত পোস্টার, ব্যানার, ফেস্টুন, ছিঁড়ে ফেলে রাস্তায় আগুন জ্বালিয়ে দেয়। বিক্ষোভকারী বিজেপি নেতা কর্মীদের অভিযোগ গত পঞ্চায়েতে নির্বাচনে তৎকালীন তৃণমূলের এই নেতা নমীনেশন তোলার সময় ব্যাপক সন্ত্রাস চালিয়ে ছিল এবং তাতে অজিত মুর্মু নামে বিজেপির এক কার্যকতা কে পিটিয়ে মেরে ফেলেছিল।

এই ঘটনার পর বিজেপি নেতা কর্মীদেরকেই মিথ্যা মামলা চাপিয়ে দেয়া হয়েছিলো বলে অভিযোগ। পঞ্চায়েত ভোটের সময় আদিবাসী যুবকের মৃত্যু ব্যাপক প্রভাব পড়েছিল জেলা জুড়ে যার ফলশ্রুতিতে বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েত হাতছাড়া হয়ে যায় তৃণমূলের পক্ষ থেকে। গত লোকসভার নিরিখে এই বিধান সভায়ও এগিয়ে ছিল বিজেপি।

তাই বহিস্কৃত তৃণমূলের এই নেতা দলে যোগদান করছে শুনেই বিক্ষোভে ফেটে পড়ে বিজেপি নেতা কর্মীদের একাংশ। তারা জানান আগামী সোমবার এই নিয়ে একটি বিক্ষোভ মিছিল করবে দলীয় কার্যালয়ের সামনে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel