প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

“মির্জাফর সাবধান দাদা আসছে”, পোস্টার মেদিনীপুর শহর জুড়ে, বাড়ছে রাজনৈতিক জল্পনা

"Mirza's cautious grandfather is coming", a poster spread across the city of Midnapore, growing political speculation

GNE NEWS DESK: পাঁশকুড়ার একসময়ের দাপুটে তৃণমূল নেতা তথা পাঁশকুড়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান আনিসুর রহমান। বর্তমানে বিজেপিতে এবং কুরবান শাহ হত্যা মামলায় জেলবন্দি। তাঁর ছবি সম্বলিত পোস্টারে ছয়লাপ মেদিনীপুর শহর। সাথে লেখা “মীরজাফর সাবধান দাদা আসছে”।

জেলবন্দি এই নেতা রাজ্য রাজনীতিতে শুভেন্দু অধিকারীর তীব্র বিরোধী হিসাবে পরিচিত। এমনকি আনিসুরের বিজেপিতে যোগদানের মূলে শুভেন্দু অধিকারীর বিরোধিতা বলেই মনে করেন অনেকে। কিন্তু তিনি জেলবন্দি থাকা কালীন মহা সমারোহে শুভেন্দু বিজেপিতে যোগ দিয়েছেন। হয়ে উঠেছেন রাজ্য বিজেপির প্রচারের গুরুত্বপূর্ণ মুখ। সেই পরিস্থিতিতে আনিসুরের পুনরায় তৃণমূলে প্রত্যাবর্তনে ইঙ্গিত মিলেছে। জানা গেছে সম্প্রতি তিনি জামিনের জন্য আবেদন করেছেন। তিনি জেল থেকে ছাড়া পেতে পারেন। কিন্তু তার আগেই এইরূপ পোস্টার দেখা গেল।

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান কালে আনিসুরের ফেসবুক পেজে একটি পোস্ট দেখা যায়। সেখানে লেখা, “সব ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে।” সাথে আনিসুরের বাইকের পিছনে বসা মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরাতন ছবি। এমনকি সম্প্রতি নন্দীগ্রামের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় আনিসুর সম্পর্কে বলেন, “ওরা ছেলেটাকে জেলে ভরে রেখে দিয়েছে।”

এর থেকে রাজনৈতিক মহলের অনুমান মেদিনীপুরের রাজনীতিতে শুভেন্দু অধিকারীর বিরোধিতা করার জন্য তৃণমূলে ফিরতে চলেছেন আনিসুর। তার আগে এই পোস্টার সেই জল্পনাকেই আরো দৃঢ় করল।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel