প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলারাজনীতি

বাড়ছে জল্পনা, হলদিয়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে থাকছেন না শিশির অধিকারী

There is growing speculation that Shishir Adhikari is not present at the Prime Minister's ceremony in Haldia

GNE NEWS DESK: রবিবার হলদিয়ার সরকারি সভা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। একাধিক প্রকল্পের উদ্ভোধন হতে চলেছে। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছিলেন দ্বিব্যেন্দু অধিকারী ও শিশির অধিকারী। জেলার অন্যান্য সাংসদরা আমন্ত্রণ পেলেও রাজনৈতিক মহলের নজর ছিল অধিকারীদের দিকে।

কিন্তু নিজের অসুস্থতার কারণ দেখিয়ে বর্ষীয়ান শিশির অধিকারী রবিবার সন্ধ্যায় হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যাচ্ছেন না। হলদিয়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে থাকছেন না শিশির অধিকারী

রবিবার হলদিয়া পরিশোধনাগরের দ্বিতীয় ক্যাটালিটিক আইসোডিকওয়াক্সিং ইউনিটের শিলান্যাস করার কথা প্রধানমন্ত্রীর। এছাড়া রানিচকে চার লেনের উড়ালপুলের উদ্বোধনও করবেন তিনি। এই অনুষ্ঠানেই আমন্ত্রণ জানানো হয়েছিল কাঁথির সাংসদ তথা জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শিশির অধিকারীকে।

সরকারি অনুষ্ঠান হলেও এই আমন্ত্রণ রাজ্যের বর্তমান রাজনৈতিক প্রেক্ষিতে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। অধিকারী পরিবারের দুই রাজনৈতিক সদস্য বর্তমানে বিজেপিতে। অন্য দুইজন তৃণমূলে। শুভেন্দুর সাথে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাকযুদ্ধ চরমে উঠেছে। রাজনৈতিক মহল অপেক্ষায় ছিল সেই সময় শিশির অধিকারীর উপস্থিতিতে প্রধানমন্ত্রীর তরফে কোন ইঙ্গিতবহ বার্তার। কিন্তু শিশির অধিকারীর অনুষ্ঠানে না যাওয়ার সিদ্ধান্তর কারণে সেই বিতর্ক কিছুটা হলেও স্তিমিত হল।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel