প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

নরেন্দ্র মোদী তুমি যখন দিল্লী থেকে আসো তখন দু পকেট ভরে মিথ্যা কথা নিয়ে আসো:- অনুব্রত মণ্ডল

GNE NEWS DESK: নরেন্দ্র মোদী তুমি যখন দিল্লী থেকে আসো তখন দু পকেট ভরে মিথ্যা কথা নিয়ে আসো,আর মমতা বন্দ্যোপাধ্যায় এলে আঁচল ভরে উন্নয়ন নিয়ে আসেন। রবিবার নয়াগ্ৰাম বিধানসভার তৃণমূল প্রার্থী দুলাল মুর্মুর সমর্থনে গোপীবল্লভপুর যাত্রাময়দানে সভা করতে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এভাবেই বিঁধলেন তৃণমূলের ডাকসাইটে নেতা অনুব্রত মণ্ডল।

সঙ্গে এদিন অনুব্রত মণ্ডল প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদি প্রধানমন্ত্রী বলেন কটাক্ষ করেন। এদিন অনুব্রত মণ্ডল দেশে পেট্রো পন্যের দাম বৃদ্ধি নিয়ে একহাত নেন তথাকথিত রাম নাম ধারি বিজেপি দলকে।বলেন, রামের দেশে তেলের দাম একশো টাকা, কিন্তু রাবণের দেশে তেলের দাম ৪৯ টাকা,আর সীতার দেশে তেলের দাম ৪৭ টাকা।

গোপীবল্লভপুরে এদিন অনুব্রত মন্ডল অভিযোগ করেন, নরেন্দ্র মোদী এমন একজন প্রধানমন্ত্রী যে দেশটাকে সাত বছরে শেষ করে দিল, মনমোহন সিং এর আমলে যেখানে জিডিপি ছিল তা নিয়ে আজ একেবারে তলানিতে নিয়ে এসেছে।যার জন্য পার্শ্ববর্তী দেশ বাংলাদেশ, নেপালেও টাকার দাম ভারতবর্ষের থেকে বেশি। সঙ্গে পুরুলিয়ার জনসভায় প্রধানমন্ত্রী যখন খেলা হবে শ্লোগান এর পরিবর্তে চিকিৎসা হবে, চাকরি হবে বলেছেন তার পরিবর্তে অনুব্রত মণ্ডল বলেন, প্রধানমন্ত্রী যদি হাসপাতাল হবে বলছেন তাহলে ১৫ বছর ঝাড়খন্ডের ক্ষমতায় থেকে কেন হাসপাতাল করতে পারেনি, পরিবর্তে ঝাড়খন্ডের মানুষকে চিকিৎসার জন্য ছুটতে হয় সিউড়ি, আসানসোল এর মতো বাংলার চিকিৎসাকেন্দ্রে। এভাবেই গোপীবল্লভপুরে নায়গ্ৰাম বিধানসভার তৃণমূল প্রার্থী দুলাল মুর্মুর সমর্থনে সভা করতে এসে প্রধানমন্ত্রীকে আগাগোড়া নিশানা করে অনুব্রত মণ্ডল মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করার জন্য দুলাল মুর্মুকে জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ার আবেদন করেন।

একই রকমের খবর