প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধরাজ্য

ভোট পরিস্থিতিতে সন্ত্রাসের আবহ, বর্ধমানে বোমা বিস্ফোরণ, নানুর এবং দুবরাজপুরে উদ্ধার বোমা

GNE NEWS DESK: ভোট পরিস্থিতিতে রাজ্যে সম্ভাব্য সন্ত্রাসের পরিস্থিতি নিয়ে বাড়ছে আতংক।মঙ্গলবার সকালে বোমা উদ্ধার করা হয়েছে বীরভূমের নানুরের ননগর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে ৪০টির বেশি তাজা বোমা। বোমা নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়েছে বোম্ব স্কোয়াডকে।

অন্যদিকে সোমবার পূর্ব বর্ধমানের রসিরপুর বোমা বিস্ফোরণ ঘটে। বাড়ির পাশেই অন্য প্রতিদিনের মতো খেলায় ব্যস্ত ছিল দুই শিশু শেখ ইব্রাহিম এবং শেখ আফরোজ। বাড়ির পাশের একটি স্থানে মাটি খুঁড়তে গিয়ে বলের মতো কিছু একটা জিনিস পেয়ে তাতে হাত দিতেই প্রচন্ড শব্দে বিস্ফোরণে কেঁপে ওঠে চারপাশ।গুরুতর জখম হয় দুই শিশু।রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করেন স্থানীয়রা। ঘটনার কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় আফরোজের। ইব্রাহিম গুরুতর জখম অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজ চিকিৎসাধীন।

একই ভাবে দুবরাজপুর যক্ষ্মা নিরাময় হাসপাতলের পাশেই জঙ্গল থেকে উদ্ধার করা হয়েছে একটি বোমা ভর্তি ড্রাম। তাতে রয়েছে ২০-২২টি বোমা। পুলিশ তদন্ত চালাচ্ছে, কিন্তু উপরিউক্ত কোন ঘটনাতেই এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

রাজ্যে সুষ্ঠ ভাবে ভোট প্রক্রিয়া সমাধা করতে বদ্ধ পরিকর নির্বাচন কমিশন। কেন্দ্রীয় বাহিনী ইতিমধ্যে রাজ্যে এসে পৌঁছেছে। কিন্তু একের পর এক বোমা উদ্ধারের ঘটনায় চিন্তার ভাঁজ পড়বে নির্বাচন কমিশন ও প্রশাসনিক কর্তাদের কপালে।

একই রকমের খবর