প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

বাংলার ভোট ইস্তাহার একজন গুজরাটি কেন প্রকাশ করবেন, বিজেপিকে কটাক্ষের সুরে প্রশ্ন করলেন দেবাংশু ভট্টাচার্য

GNE NEWS DESK: গুজরাটের যখন ভোট হয় তখন কি কোন বাংলার মানুষ গিয়ে গুজরাটের ইস্তাহার প্রকাশ করে?তবে কেন বাংলার ইস্তাহার একজন গুজরাটি প্রকাশ করবে? তাহলে বুঝতে হবে বাংলাকে ওরা গুজরাট কিংবা উত্তরপ্রদেশ বানাতে চাইছে।গোপীবল্লভপুরের ছাতিনাশোলে নয়াগ্ৰাম বিধানসভার তৃণমূল প্রার্থী দুলাল মুর্মুর সমর্থনে সভা করতে গিয়ে বিজেপির ইস্তাহার গুজরাটি অমিত শার প্রকাশ করাকে কটাক্ষ করলেন তৃণমূলের যুব আইকন দেবাংশু ভট্টাচার্য।

এদিন দেবাংশুর সভা ছাতিনাশোল মাঠে বিকাল চারটার সময় হওয়ার কথা থাকলেও সাঁকরাইলে সভা করে দেবাংশু পৌঁছান সন্ধ্যা ছটার পর কিন্তু তখনো মাঠে তৃণমূল সমর্থকদের ভিড় ছিল কানায় কানায়। সন্ধ্যায় দেবাংশু পৌঁছে বক্তব্য রাখতে গিয়ে বলেন, একসময় সন্ধ্যা হলে জঙ্গলমহলের মানুষ বাড়ি থেকে বেরোতেই পারতেন না, কিন্তু দিদির জন্য মানুষের আর রাত দিনের চিন্তা নেই।

পাশাপাশি বিজেপির বিরুদ্ধে একাধিক বাক্য বাণ নিক্ষেপ করে আগামী নির্বাচনে তৃণমূল প্রার্থী দুলাল মুর্মুকে নয়াগ্ৰাম থেকে নির্বাচিত করার আবেদন রাখেন। সভায় দেবাংশু ছাড়া উপস্থিত ছিলেন প্রার্থী দুলাল মুর্মু, জেলা তৃণমূলের কো অডিনেটর উজ্জ্বল দত্ত, লোকেশ কর প্রমুখ।

একই রকমের খবর