প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

গ্রামবাসীদের দাবি মেনে পানীয় জলের সুব্যবস্থা করল গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক প্রশাসন

ঝাড়গ্রাম: পানীয় জলের দাবিতে গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের লোহামালিয়া গ্রামের গ্রামবাসীদের অবরোধ আন্দোলনের জেরে প্রতিশ্রুতি মতো মাত্র কয়েক ঘন্টার মধ্যে সমস্যার সমাধান করল ব্লক প্রশাসন।লোহামালিয়ার গ্রামবাসীদের দাবি মতো গ্রামের ২ টি পানীয় জলের কল মঙ্গলবার দুপুরের মধ্যে সারাই করে দেয় গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক প্রশাসন।

সঙ্গে গ্রামে আটকে থাকা একটি অগভীর নলকূপের কাজ জরুরি ভিত্তিতে তৈরি করার কাজ শুরু করা হয়েছে প্রশাসনের তরফ থেকে।
উল্লেখ্য গত কয়েকদিন আগে থেকে লোহামালিয়া গ্রামের সমস্ত পানীয় জলের কলগুলো অচল হয়ে পড়ার ফলে পানীয় জলের সমস্যায় ভুগছিলেন গ্রামবাসীরা। পানীয় জলের জন্য গ্রামের মানুষকে ছুটতে হচ্ছিল দুর দুরান্তে।ফলে গতকাল অর্থাৎ মঙ্গলবার সকালে লোহামালিয়া গ্রামের মহিলারা কলস,বালতি নিয়ে গোপীবল্লভপু্র থেকে নয়াগ্ৰাম যাওয়ার রাস্তা অবরোধ শুরু করেন পানীয় জলের দাবিতে।

খবর পেয়ে গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের বিডিও দেবজ্যোতি পাত্র তাঁর ব্লকের প্রতিনিধি পাঠান গ্রামবাসীদের সঙ্গে কথা বলতে। ব্লক প্রশাসনের তরফ থেকে ওইদিন প্রতিশ্রুতি দেওয়া হয় সমস্যা সমাধানের দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। ব্লক প্রশাসনের কথামতো ওইদিন দুপুরে গ্রামের দুটি বিকল হয়ে যাওয়া জলের কল সারাই করা হয়।ফলে সমস্যা থেকে মুক্ত হয়ে এখন বাড়ির কাছে জলের কল থেকে পানীয় জল পেয়ে খুশি লোহামালিয়া গ্রামের গ্রামবাসীরা।

একই রকমের খবর