প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

ছবিতে লাল টিপ ও সিঁদুর পড়িয়ে তৃণমূল নেত্রীর ছবি বিকৃতি ভাতারে, এলাকায় উত্তেজনা

GNE NEWS DESK: বিভিন্ন মহলে অভিযোগ উঠেছে বারবার। অভিযোগ করা হয়েছে রাজনৈতিক প্রচারের সময় অনেক ক্ষেত্রেই শালীনতার সীমা অতিক্রম করা হচ্ছে। সেই চিত্র ফের ধরা পড়ল পূর্ব বর্ধমানের ভাতারে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে টিপ ও সিঁদুর পড়িয়ে বিকৃত করার অভিযোগ উঠেছে।

ভাতারের তৃণমূল প্রার্থী মানগোবিন্দ অধিকারীর প্রচারে একটি ব্যানার নিত্যানন্দপুর গ্রামে রাস্তার পাশে লাগানো হয়েছিল। সেই ব্যানারে থাকা মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে লাল টিপ ও সিঁদুর পড়িয়ে বিকৃত করা হয়। সোমবার স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা সেই দৃশ্য দেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

স্থানীয় তৃণমূল কর্মী ও সমর্থকদের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতিরা এই কাজ করেছে। তবে স্থানীয় বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। নিত্যানন্দপুর অঞ্চল যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি হাফিজ মণ্ডলের অভিযোগ, “বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা রাতের অন্ধকারে এই ধরনের নোংরা কাজ করেছে। ওরা ভোটের আগে অশান্তির সৃষ্টি করতে চাইছে।” বিজেপির ভাতার ৩৩ নম্বর মণ্ডল সভাপতি রাজকুমার হাজরা বলেন, “এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ভারতীয় জনতা পার্টি এই ধরনের নোংরা রাজনীতিতে বিশ্বাস করে না।” পুলিশি তদন্তের দাবি জানিয়েছেন তিনি। এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে।

একই রকমের খবর