প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলাভোটযুদ্ধ

WB Election News: রক্তাক্ত উত্তরবঙ্গ, বোমাবাজি হাওড়াতেও

GNE NEWS DESK: সকালেই বেশ ভাল উত্তেজনা ছড়িয়ে পড়েছিল উত্তর হাওড়ার গোলাবাড়িতে। সাতসকালেই এলাকায় শুরু হয়ে গিয়েছিল ব্যাপক বোমাবাজি। তার জেরে ঘটনাস্থলে আসে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী।

একই সঙ্গে হাওড়া স্টেশন লাগোয়া ওয়াটকিংস লেন ও ডফসনস লেন এলাকাতেও বোমাবাজি শুরু হয়। স্থানীয়দের বক্তব্য, এলাকার একটি আবাসন থেকে পরপর বেশ কয়েকটি বোমা ছোড়া হয়। তখন সবেমাত্র ভোটাররা বুথের বাইরে লাইন দিয়েছিলেন।

ভোট শুরুর পরমুহূর্তেই বোমাবাজির ঘটনায় ভোটাররা আতঙ্কে বাড়ি চলে যান। স্থানীয়দের বক্তব্য, এলাকার ভোটারদের ভয় দেখাতেই বোমাবাজি করা হয়। বেলুড়ের লালবাবা কলেজেও সকালের দিকে শুরু হয় অশান্তি। সেই অশান্তির জেরে দুই পক্ষের মধ্যে হাতাহাতির পাশাপাশি ভাঙচুরের ঘটনাও ঘটে।

পরে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। বালি বিধানসভা কেন্দ্রের ৬৪ নম্বর বুথটি রয়েছে লালবাবা কলেজে। ভোটগ্রহণ শুরু হওয়ার আগে থেকেই সেখানে ধুন্ধুমার কাণ্ড বাঁধে। বিজেপির অভিযোগ, তাদের এজেন্টকে বসতে দেওয়া হয়নি।

তবে তৃণমূলের দাবি, ভোটগ্রহণ শুরু হওয়ার আগে মক পোলিং চলছিল। সেইসময় ইভিএম-এ সমস্যা ধরা পড়ে। তা নিয়ে প্রশ্ন তুলতেই ঝামেলা শুরু করেন বিজেপি সমর্থকরা। বচসা থেকে শুরু হয় হাতাহাতি।

গোটা ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ালে, তড়িঘড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নামে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। দু’পক্ষকেই বুথ থেকে বার করে দেওয়া হয়।

Related Articles