প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

হুগলির চুঁচুড়ায় আরএসপি-র দলীয় কার্যালয় পুনরুদ্ধার তৃণমূল বিধায়কের

GNE NEWS DESK: হুগলি চুঁচুড়া পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের মাধবীতলা ব্যরাক রোডে আরএসপি-র দলীয় কার্যালয়। কিছুদিন আগে সেই বাড়ির মালিক পাঁচিল গেঁথে বাঁধ করে দেন কার্যালয়ের দরজা। সেই কার্যালয় পুনরুদ্ধার করে দিলেন চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

মাস্টারদা সূর্য সেনের স্মৃতি বিজড়িত এই কার্যালয়টি স্বাধীনতার প্রাক্কালে ছিল অনুশীলন সমিতির অফিস। কার্যালয়ে স্বাধীনতা সংগ্রামের বহু দস্তাবেজ সংরক্ষিত আছে। কিছুদিন আগেই বাড়িটির বর্তমান মালিক নরেশচন্দ্র ঘোষ কার্যালয়ের দরজা বন্ধ করে পাঁচিল তুলে দেন। পুলিশে অভিযোগ দায়ের করেন আরএসপির হুগলি জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কিশোর সিংহ। অভিযোগ জানান বিধায়কের কাছেও।

বাড়ির মালিক অভিযোগ করেছিলেন, ২০১৪ সাল থেকে এই ঘরের ভাড়া পাচ্ছিলেন না তিনি। এমনকি আরএসপি নেতৃত্বকে বলা হয়েছিল ঘরের অবস্থা খুবই খারাপ। এটা সংস্কার করতে হবে। কিন্তু সে কথা শোনা হয়নি। বিধায়ক জানান, জোর করে কাউকে উচ্ছেদ করা যাবে না। আরএসপি তৃণমূলের বিরোধী দল হলেও তাদের সঙ্গেও যদি অন্যায় হয়, তা বরদাস্ত করা হবে না। বিধায়কের সাথে কথার পরেই বাড়ির মালিক সেই পাঁচিল ভেঙে দেন। বৃহস্পতিবার বিধায়ক নিজে উপস্থিত থেকে তালা খুলে কার্যালয়ের ভার ফের আরএসপি নেতৃত্বের হাতে তুলে দেন।

GNE

বিধায়ক জানিয়েছেন, “আমার কাছে কোনও দল-ধর্ম-জাতি-বর্ণ নেই। মানুষের সেবা করাই আমার কাজ। অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানো আমার কাজ। আরএসপি, সিপিএম, বিজেপি বা তৃণমূল যাদের বিরুদ্ধেই অন্যায় হবে, সেখানেই প্রতিবাদ করব। যাঁর যে দল ভাল লাগবে করবে। প্রত্যেকেরই অধিকার আছে স্বাধীনভাবে কোনও দল করার। আমি আগের দিন বলে গিয়েছিলাম, ওঁরা পাঁচিল খুলে দিয়েছেন।”

আরএসপি নেতা কিশোর সিংহ-র বক্তব্য, “আমরা দেখি বিধায়করা সাধারণত দলের বিধায়ক হন। অসিতবাবু সেই প্রথা ভেঙে দিলেন। ধন্যবাদ বিধায়ককে।”

Related Articles

x