জাতীয়

নতুন বছর উদযাপন করতে গিয়ে লিফট থেকে পড়ে গিয়ে ব্যবসায়ী পরিবারের ৬ জনের মৃত্যু

মধ্য প্রদেশের ইন্দোরের পাটালপানীতে একটি নির্মাণাধীন ভবনের অস্থায়ী লিফট ভেঙে পড়ে। এই ভয়াবহ ঘটনায় একটি পরিবারের ৬ জন নিহত এবং দুজন ব্যক্তি আহত হয়েছেন।

ভবনে এই ঘটনার তথ্য পাওয়ার পর আশেপাশের প্রশাসনিক কর্মীদের মধ্যেও আলোড়ন সৃষ্টি হয়েছিল। পুলিশ এই ঘটনা সম্পর্কে তথ্য দিয়েছে। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, মঙ্গলবার ইন্দোর থেকে ২৫ কিলোমিটার দূরের মাহুতে একটি ফার্মহাউসটির লিফট ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে ৬ জন জন মারা যায়।
[the_ad id=”5525″] পুলিশ কর্মকর্তা বিনোদ শর্মা জানিয়েছেন, এই ঘটনায় নিহত এক ব্যক্তির নাম পুণিত আগরওয়াল। পুলিশ কর্মকর্তা জানান, গতকাল সন্ধ্যার দিকে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।
[the_ad id=”5525″] জানা গেছে থার্টি ফার্স্টের রাতে আগরওয়াল পরিবারটি মহোর নিকটবর্তী বিখ্যাত পর্যটন কেন্দ্র পাটালপানির একটি বেসরকারী ফার্ম হাউসে নববর্ষ উদযাপন করতে গিয়েছিল। লিফট পড়ে গিয়ে ৬ জন মারা গেছেন এবং দু’জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতদের মধ্যে সুপরিচিত নির্মান সংস্থা পাথ ইন্ডিয়া কোম্পানির মালিক পুণিত আগরওয়াল সহ তার পরিবার ও আত্মীয়স্বজনসহ ৬ জন ছিলেন।

[the_ad id=”5525″] পুলিশ সূত্রে জানা গেছে যে ফার্ম হাউজের লিফটটি ভেঙে প্রায় ৬০ ফুট নীচে মাটিতে পড়ে গেল। এই ঘটনার সময় ব্যবসায়ী পুনিত, তার পরিবার ও আত্মীয়স্বজনসহ মোট ৮ লিফটটি চেপে ছিলেন।
[the_ad id=”5525″] প্রথিমক তদন্তে মনে করা হচ্ছে ওভারলোড কারণে এই ঘটনাটি ঘটেছে। লিফটটি পরীক্ষা চলাকালীন ওভারলোড হয়েছিল। লিফট ভাঙ্গনের কারণে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে তদন্ত চলছে।

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close