জাতীয়

নিজের স্বামীকে ডিভোর্স দিয়ে নিজের ১৫ বছরের ছোট ছেলেকে বিয়ে করলেন সৎ মা

The stepmother divorced her husband and married her 15-year-old son

GNE NEWS DESK: সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় রাশিয়ার ক্রাসনোদার ক্রাই-এ বসবাসকারী মারিনা বালমাশেভা। ৩৫ বছর বয়সী মারিনার স্বামীর ঘরে এক সৎ ছেলে রয়েছে। নিজের থেকে ১৫ বছরের ছোট সেই ছেলের নাম ভ্লাদিমি। প্রেম মানে না কোনো বাধা, মানে না কোনো ব্যবধান, দেখে না কোনো সম্পর্কের বেড়াজাল। এমনটাই হয়েছে মারিনা-ভ্লাদিমির বেলায়।

ভ্লাদিমিরের বাবা ‘আর’র বছর দশেক আগে বিয়ে করেছিলেন এই সুন্দরীকে। এক দশকের ‘অসুখী’ দাম্পত্যের পর মারিনা বুঝতে পারেন, ‘না, তিনি কখনো আরে’কে ভালোবাসেননি’। তিনি ভালোবেসেছেন সৎ ছেলে ভ্লাদিমিরকে। তারপর বাবার অজান্তেই শুরু হয়ে যায় সৎ মা এবং ছেলের প্রেম। একে অপরের সঙ্গে শারীরিক-মানসিক সবদিক থেকেই জড়িয়ে যান। সেই প্রেম এবার গড়াল বিয়ের পিঁড়ি পর্যন্ত। নিজের স্বামীকে ডিভোর্স দিয়ে গত সপ্তাহেই সৎ ছেলেকে বিয়ে করেছেন মারিনা।

রেজিস্ট্রি অফিসে বিয়ে করার পর রীতিমতো বিয়ের পোশাকে সেজে রিসেপশনেরও আয়োজন করেছেন মারিনা এবং তার ১৫ বছরের ছোট ‘বর’। বেশ কিছু অতিথিও এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় মারিনা লিখছেন, আমি আমার সত্যিকারের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছি। ইচ্ছে ছিল এ বছরের শুরুর দিকেই বিয়েটা সেরে ফেলব।

https://instagram.com/marina_balmasheva?igshid=17wt1n4mbg234
কিন্তু লকডাউনের জন্য সেটা হলো না। গত সপ্তাহেই আমরা বিয়ে করেছি। এই ঘটানার সবচেয়ে বড় ব্যাপার হলো, মারিনা ও ভ্লাদিমিরের এই বিয়ে মারিনার আগের স্বামী তথা ভ্লাদিমিরের বাবাও মেনে নিয়েছেন। অনেকে অবশ্য সৎ সন্তানের সঙ্গে মারিনার এই বিবাহের সম্পর্ক খোলা মনে মানতে পারছেন না।

Tags: স্বামীকে ডিভোর্স দিয়ে ছেলেকে বিয়ে, ১৫ বছরের ছোট ছেলেকে বিয়ে


Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close