ফোনে বারবার গেম খেলতে চাওয়ায় কিশোরকে খুন করল প্রতিবেশী যুবক!

Neighbor killed a teenager for repeatedly trying to play games on the phone!

GNE NEWS DESK: ছোটদের ফোনের প্রতি আসক্তির কথা এখন সবাই জানেন। কিন্তু এই নিয়েই ঘটল বিপত্তি । বারবার ফোন এ গেম খেলতে চাওয়াই খুন হতে হল বছর বারোর এক কিশোর কে। হারহিম করা এই ঘটনা ঘটেছে সুরাটে।

নিহত কিশোরের নাম আকাশ তিওয়ারি। সুরাটের পান্দেসারার (Pandesara) এলাকার জীবনদীপ নগর সোসাইটির বাসিন্দা।তাদেরই পাশের বাড়ির বাসিন্দা ছিলেন অমন শিভার। তার সঙ্গে বেশ ভাল সম্পর্কও ছিল। অমন বাড়ি এলেই আকাশ তার কাছে গিয়ে মোবাইল চাইত ও গেম খেলার আবদার করত। অনেকবার এরকম ঘটেছে। এরপরই হটাৎ এই সামান্য কারণেই খুন হতে হল আকাশ কে।

অমন বাড়ি ফেরার খবর পেলেই তার কাছে চলে যেত আকাশ। গেম খেলতে ভালোবাসায় বারবার মোবাইল চাইত সে। এদিনও অমন বাড়ি ফেরার পর প্রতিবেশী কাকুর মোবাইল এ গেম খেলার জন্য সে চলে যায় অমনের কাছে। গিয়ে ফোন চাইতেই রাগের মাথায় অমন তাকে গলা টিপে হত্যা করে। করে মৃতদেহ খাটের তলায় লুকিয়ে রাখে। এরপর অনেকক্ষন বাড়ি না ফেরায় ছেলেকে খুঁজতে বেরন আকাশের বাবা সন্তোষ তিওয়ারি। খুঁজে না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে সকলকে জিজ্ঞেস করতে শুরু করে। প্রথম থেকেই অমন এর কথাতে সন্দেহ হয় তাদের। তাকে আলাদা নিয়ে গিয়ে প্রশ্ন করা হয়। কিছুক্ষণ জেরা করার পরই অমন সব কথা উগরে দেয়।

পন্দেসারা থানার ইন্সপেক্টর জানান, কোথায় আছে মৃতদেহ তার খবর অমন ই বলে দেয়। মৃতদেহ বার করতেই আঙ্গুলের ছাপ দেখা যায় গলাতে। প্রাথমিকভাবে অমন এর আঙ্গুলের ছাপ নেওয়া হয়েছে ও তার COVID-19 টেস্ট করা হয়েছে। রিপোর্ট এলেই তাকে গ্রেফতার করা হবে। সামান্য এই কারণ এর জন্য কিভাবে একটা নিষ্পাপ কিশোর কে খুন করল সে তার তদন্ত শুরু হয়েছে। অমন এর কঠোর শাস্তির দাবি করেছেন প্রতিবেশী সহ আকাশের বাড়ির লোকজন।
[qws]Tags:ফোনে বারবার গেম খেলতে চাওয়ায় কিশোরকে খুন করল প্রতিবেশী যুবক!

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel