মহিলা করোনা রোগীকে ধর্ষণের চেষ্টা অ্যাম্বুলেন্স চালকের

ambulance driver tried to rape the female corona patient

GNE NEWS DESK:ভাবা যায়,মহিলা করোনা রোগীকে (COVID Patient ) ধর্ষণ অ্যাম্বুলেন্স চালকের ( Ambulance driver) বিরুদ্ধে অভিযোগ উঠল এই প্রথম বার।করোনাভাইরাসে আক্রান্ত একজন মহিলাকে ধর্ষণের (Rape) অভিযোগ উঠেছে কেরালার (Kerala) অ্যাম্বুলেন্স চালকের বিরুদ্ধে।কেরালার পাঠানামথিত্তা এলাকায় শনিবার রাতে ঘটনাটি ঘটেছে।

পুলিশ বলছে, অঘটন ঘটানোর কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে আটক করা হয়েছে। গতকাল বিকেলে দুই মহিলা করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হন। অ্যাম্বুলেন্সে তারা দুজনই ছিলেন।

করোনা রোগীদের জন্য নির্ধিারত একটি হাসপাতালে মধ্যরাতে তাদের ভর্তির জন্য পাঠানো হয়। রোগীদের নিয়ে যাওয়ার পথমধ্যে গাড়ি থামান চালক। এরপর একজন রোগীকে যৌন হেনস্তা করেন। অন্য নারীকে ভয় দেখান, কাউকে এ ব্যাপারে কিছু বললে প্রাণে মেরে ফেলা হবে।

হাসপাতালে ভর্তির পরপরই তারা এ ব্যাপারে চিকিৎসককে জানান। চিকিৎসকরাও যৌন হয়রানির প্রমাণ পেয়েছেন।  বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হলে, তারা দ্রুত পদক্ষেপ নেয়।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel