জাতীয়

ফের উত্তপ্ত উপত্যকা, সীমান্তে যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন পাকিস্তানের, ৩ জওয়ান শহীদ

Heat Valley again, Pakistan violates ceasefire agreement on border, 3 soldiers martyred

GNE NEWS DESK: আবারও উত্তপ্ত উপত্যকা। পাক সেনার অতর্কিত হামলায় শহীদ হল ৩ জওয়ান। আর পাঁচজন গুরুতর ভাবে জখম হয়েছেন। সূত্র মারফত জানা যায়, বুধবার সকালে পাক সেনা নিয়ন্ত্রণ রেখা বরাবর যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করে হামলা চালায়। আর সেখানেই শহীদ হন তিন জওয়ান। তবে ভারতীয় সেনাও পাল্টা গুলি চালায়। তবে পাকসেনার সেরকম কোনো ক্ষতি হয়নি।

সূত্রের খবর অনুযায়ী, পাক সেনা এদিন সকালে উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলায় নওগাম সেক্টরে আচমকাই মর্টার শেলিং শুরু করে। তবে পাল্টা আক্রমণ করার আগেই ঘটনাস্থলে শহিদ হন ২ জন জওয়ান। চার জন আহত হন। তৎক্ষণাৎ তাঁদের সেখান থেকে সরিয়ে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের সেখানে বর্তমানে চিকিৎসা হচ্ছে।

অন্যদিকে আবার এই একই দিনে পাক সেনা জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরেও যুদ্ধবিরতি চুক্তি লঙ্ঘন করেছে। সেখানেও আবার এক জওয়ান শহীদ হন এবং জখম হয় একজন। সেখানেও তাঁদের ওপর পাল্টা হামলা চালালে তাঁরা পালিয়ে যায়। ইতিমধ্যেই আহত জওয়ানকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। এই প্রসঙ্গে , এই হামলার যোগ্য জবাব দেওয়া হবে পাকিস্তানকে, ভারতীয় সেনার পক্ষ থেকে বিবৃতি ঠিক এমনটাই জানানো হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel