জাতীয়

বিজেপি নেতার বাড়িতে বসবে হাথরসে গ্রেফতার হওয়া অভিযুক্তদের সমর্থনে সমাবেশ

He will sit in the house of the BJP leader and hold a rally in support of the arrested accused

GNE NEWS DESK: তথাকথিত উচ্চ বর্ণের সদস্যরা এবার হাথরসে সভা করতে চলেছে। খবর আসে, এই সভার আয়োজন করা হচ্ছে ২০ বছরের নির্যাতিতাকে ধর্ষণে অভিযুক্তদের সমর্থনে। আর এই সভার আয়োজন করা হচ্ছে বিজেপি নেতা রাজভীর সিং পেহেলওয়ানের বাড়িতে। এই সভার আয়োজকদের মধ্যে একজন বলেছেন, “আমরা পুলিশকে এই বৈঠকের বিষয়ে অবহিত করেছি। অভিযুক্তদের মিথ্যাভাবে টার্গেট করা হয়েছে।’ ঠিক এমনটাই অভিযোগ তুলে ধরেন।

প্রসঙ্গতঃ এর আগেও তথাকথিত উচ্চ বর্ণের পুরুষেরা নির্যাতিতার গ্রামের কাছেই একটি সমাবেশ অনুষ্ঠিত করেছিল। জেলাতে বর্তমানে বড় বড় সমাবেশ নিষিদ্ধ রয়েছে হাথরসের ঘটনায় দেশজুড়ে জনরোষের মাঝে। কিন্তু এক্ষেত্রে পুলিশের অনুমতির কোনো প্রয়োজন নেই কারণ তথাকথিত উচ্চবর্ণের এই সভা বাড়ির ভেতরে অনুষ্ঠিত হচ্ছে।

প্রসঙ্গতঃ গোটা দেশ এখন ক্ষোভে ফুঁসছে। আর সেই জায়গায় দাঁড়িয়ে যোগী পুলিশের ভূমিকা নিয়ে উঠছে নানান প্রশ্ন। যোগী আদিত্যনাথের পুলিশের এই ধরনের কার্যকারিতায় স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে যে, যোগী প্রশাসন এভাবে বাধার সৃষ্টি করে, ওই গ্রামকে বিচ্ছিন্ন করে রেখে, কী গোপন করতে চাইছে?
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel