জাতীয়

ধর্ষণ রুখতে কন্যা সন্তানদের নৈতিক শিক্ষার প্রয়োজন বলে দাবী বিজেপি বিধায়কের

The BJP MLA claims that girls need moral education to prevent rape

GNE NEWS DESK : হাথরস কাণ্ডে উত্তপ্ত গোটা দেশ। দেশের বিভিন্ন প্রান্তে চলছে প্রতিবাদের মিছিল এই রকম পরিস্থিতিতে দাঁড়িয়ে একটি ভাইরাল ভিডিও কে কেন্দ্র করে উঠেছে তুমুল সমালোচনার ঝড়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং (surandra sing) কে প্রশ্ন করা হয়েছে আপনার কি এটা মনে হয় না যে উত্তরপ্রদেশে ধর্ষণের মতো ঘটনা প্রবল হারে বাড়ছে? উত্তরে তিনি বলেছেন, ” আমি একজন বিধায়কের পাশাপাশি আমি একজন শিক্ষকও আমার মতে ধর্ষণ রক্ষার জন্য, শুধুমাত্র আইনের মাধ্যমে এটা সম্ভব না এর জন্য প্রত্যেকটি পরিবারের উচিত তাদের। কন্যা সন্তানদের নৈতিক শিক্ষা দেওয়ার,”।

হাথরস কাণ্ডে প্রথম থেকেই নানা কারণে উত্তর প্রদেশে পুলিশের ওপর এর নানান অভিযোগের আঙুল উঠেছিল। এমনটাও বলা হয়েছিল উত্তরপ্রদেশ পুলিশ তাদের রাজ্যের নারীদের সুরক্ষায় ব্যর্থ।

এরকম পরিস্থিতিতে দাঁড়িয়ে বিজেপি বিধায়কের এই ধরনের মন্তব্যকে ঘিরে প্রবল উত্তেজনার সৃষ্টি হয়েছে। এই ভিডিও কে কেন্দ্র করে উঠেছে নানান প্রশ্ন।

তাহলে কিস সুরেন্দ্র সিং ধর্ষণের জন্য পরোক্ষ ভাবে মহিলাদেরই দায়ী করছেন, এই ধরনের প্রশ্নও বারবার উঠে আসছে।এর আগেও এই বিধায়কের তার নানান মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়ে পড়তে দেখা গিয়েছে।আরও হাথরস কান্ডকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়ে পড়লেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel