জাতীয়

৪৮ ঘন্টার মধ্যে চার জেহাদি খতম, দক্ষিণ কাশ্মীরে বড় সাফল্যের মুখোমুখি যৌথবাহিনী

GNE NEWS DESK : দক্ষিণ কাশ্মীরে ৪৮ ঘণ্টার মধ্যে খতম করা হল চার জেহাদিকে। পরপর দু’দিন ধরে এই অভিযানের ফলে মিলল সাফল্য। মঙ্গলবার সকালে পুলওয়ামায় এনকাউন্টারের খবর পেয়ে পুলওয়ামার হরকিপোরা এলাকায় গিয়ে উপস্থিত হয় যৌথবাহিনী। প্রথমে তারা সন্ত্রাসবাদীদের ডেরা ঘিরে ফেলে তারপর তাদের আত্মসমর্পণ করার নির্দেশ দেন এর ফলস্বরূপ সন্ত্রাসবাদীরা এলোপাতাড়ি ইট-পাথর ,গুলি ছুড়তে থাকে বাহিনীর সদস্যদের দিকে।

বেশ কিছুক্ষণ ধরে এই গুলির লড়াই চলতে থাকে। এই গুলির লড়াইয়ে নিহত হয় দুই জঙ্গি। তাদের ডেরা থেকে প্রচুর পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। আবার সোমবার দিন সন্ধ্যেবেলায় জাইনেপোরা এলাকায় বেশ কিছুক্ষণ ধরে সন্ত্রাসবাদীদের সঙ্গে জাওয়ানদের গুলির লড়াই চলে এবং সেখানে একজন জঙ্গীর মৃত্যু হয়। এরপরে এইগুলি লড়াই কিছুক্ষণের জন্য স্থবির ছিল কিন্তু ভোর হওয়ার সাথে সাথেই এই লড়াই পুনরায় শুরু হয় এবং এইগুলির লড়াইয়ে আরো এক জঙ্গির মৃত্যু হয়।

এদের সকলের কাছ থেকেই প্রচুর পরিমাণ আগ্নেয়াস্ত্র উদ্ধার করে জাওয়ানরা। সূত্রের খবর বেশ কিছুদিন ধরেই কাশ্মীরে হামলা চালাচ্ছে জঙ্গিরা। যার ফলে আতঙ্কিত হয়ে আছে এলাকাবাসী। এই জঙ্গি দল কখনো কোনো রাজনৈতিক নেতা-কর্মী আবার কখনো টহলদারি জাওয়ানদের ওপর টার্গেট করছে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel