প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
---Advertisement---
জাতীয়

এবার হাতের কাছেই মিলবে ব্যাংকে চাকরির সুযোগ, স্নাতক হলেই মিলতে পারে এই চাকরি! জেনে নিন বিস্তারিত

GNE NEWS DESK: ১১টি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে প্রবেশনারি অফিসার/ ম্যানেজমেন্ট ট্রেনি নিয়োগের জন্য অনলাইনে আবেদন প্রক্রিয়া গতকাল অর্থাৎ 28 অক্টোবর থেকে ফের শুরু হয়েছে। ইনস্টিটিউট অফ ব্যাংকিং পার্সোনেল সিলেকশন (IBPS) প্রার্থী বাছাইয়ের জন্য এই পরীক্ষা নেবে। ৩ হাজার ৫১৭টি মোট শূন্য আসন। আবেদন করা যাবে আগামী ১১ নভেম্বর পর্যন্ত। এটি একটি বড় সুযোগ ব্যাংকে চাকরিপ্রার্থীদের জন্য।

মূল বিজ্ঞাপনটি প্রকাশিত হয়েছিল গত ৪ অগাস্ট। একটি অতিরিক্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় তার অঙ্গ হিসেবে সম্প্রতি IBPS-এর তরফে। অতিরিক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রবেশনারি অফিসার/ ম্যানেজমেন্ট ট্রেনি পদের জন্য যোগ্য প্রার্থী নির্বাচনে CRP-PO/MT-X-এর আওতায় নির্বাচনে অনলাইন প্রিলি এগজামিনেশনের চক্র বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একমাত্র তাঁরাই আবেদন করতে পারবেন যাঁরা ১১ অক্টোবর ২০২০-র মধ্যে এই পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা উত্তীর্ণ হয়েছেন। এছাড়া সাপ্লিমেন্টারি বিজ্ঞাপনে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে ৫ অগস্ট থেকে ২৬ অগস্টের মধ্যে যাঁরা সফলভাবে আবেদন করেননি তাঁরাও এবার আবেদন করতে পারবেন। IBPS প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৫ অগাস্ট। পরীক্ষার ১০ দিন আগে থেকে কল লেটার পাওয়া যাবে। গত ৫ অগস্ট থেকে ২৬ অগস্ট যাঁরা সফলভাবে CRP PO/MT-X এর জন্য আবেদন করেছিলেন অক্টোবর মাসে তাঁদের প্রিলিমিনারি পরীক্ষা হয়েছে। এই সমস্ত পরীক্ষার্থীদের নতুন করে আর আবেদনের প্রয়োজন নেই।

GNE

Related Articles

x