জাতীয়

এবার হাতের কাছেই মিলবে ব্যাংকে চাকরির সুযোগ, স্নাতক হলেই মিলতে পারে এই চাকরি! জেনে নিন বিস্তারিত

GNE NEWS DESK: ১১টি রাষ্ট্রায়ত্ত ব্যাংকে প্রবেশনারি অফিসার/ ম্যানেজমেন্ট ট্রেনি নিয়োগের জন্য অনলাইনে আবেদন প্রক্রিয়া গতকাল অর্থাৎ 28 অক্টোবর থেকে ফের শুরু হয়েছে। ইনস্টিটিউট অফ ব্যাংকিং পার্সোনেল সিলেকশন (IBPS) প্রার্থী বাছাইয়ের জন্য এই পরীক্ষা নেবে। ৩ হাজার ৫১৭টি মোট শূন্য আসন। আবেদন করা যাবে আগামী ১১ নভেম্বর পর্যন্ত। এটি একটি বড় সুযোগ ব্যাংকে চাকরিপ্রার্থীদের জন্য।

মূল বিজ্ঞাপনটি প্রকাশিত হয়েছিল গত ৪ অগাস্ট। একটি অতিরিক্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় তার অঙ্গ হিসেবে সম্প্রতি IBPS-এর তরফে। অতিরিক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রবেশনারি অফিসার/ ম্যানেজমেন্ট ট্রেনি পদের জন্য যোগ্য প্রার্থী নির্বাচনে CRP-PO/MT-X-এর আওতায় নির্বাচনে অনলাইন প্রিলি এগজামিনেশনের চক্র বৃদ্ধির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

একমাত্র তাঁরাই আবেদন করতে পারবেন যাঁরা ১১ অক্টোবর ২০২০-র মধ্যে এই পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা উত্তীর্ণ হয়েছেন। এছাড়া সাপ্লিমেন্টারি বিজ্ঞাপনে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে ৫ অগস্ট থেকে ২৬ অগস্টের মধ্যে যাঁরা সফলভাবে আবেদন করেননি তাঁরাও এবার আবেদন করতে পারবেন। IBPS প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৫ অগাস্ট। পরীক্ষার ১০ দিন আগে থেকে কল লেটার পাওয়া যাবে। গত ৫ অগস্ট থেকে ২৬ অগস্ট যাঁরা সফলভাবে CRP PO/MT-X এর জন্য আবেদন করেছিলেন অক্টোবর মাসে তাঁদের প্রিলিমিনারি পরীক্ষা হয়েছে। এই সমস্ত পরীক্ষার্থীদের নতুন করে আর আবেদনের প্রয়োজন নেই।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel