প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়জেলাভাইরাল খবররাজ্যশিক্ষা ও স্বাস্থ্য

মহাভারতীয় পুনরাবৃত্তি! তরুণীকে পাঁচ ছেলের সাথে যৌন সম্পর্কে বাধ্য করলেন শাশুড়ি

GNE NEWS DESK: ফের বর্বরোচিত নারী নির্যাতনের ঘটনা যোগীর রাজ্যে। ফের প্রশ্নের মুখে আইন শৃঙ্খলা। এক ১৯ বছরের তরুণীকে বিয়ের পর স্বামী ছাড়াও চারজন পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে বাধ্য করলেন শাশুড়ি। 

অভিযোগ, গাজিয়াবাদের সিহানী গেট এলাকায় মায়ের সঙ্গে থাকতেন নির্যাতিতা তরুণী। মুরাদনগরের এক পাত্রের সঙ্গে তাঁর বিয়ে স্থির হয়। কিন্তু বিয়ের দিন অর্থাৎ গত বছরের ২০ ফেব্রুয়ারি নববধূ টের পান, তার বর বদলে গেছেন।

এরপরই জানা যায়, পাত্রের জায়গায় তার দাদা বিয়ের পিড়িতে বসে আছেন। তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানালে তাঁকে বুঝিয়ে রাজি করানো হয়। বিয়ের পর তরুণী জানতে পারেন তাঁর স্বামী মদ্যপ।

GNE

শ্বশুরবাড়িতে নিয়মিত অত্যাচার করা হত তাঁর উপর। এখানেই শেষ নয়। তরুণীর শাশুড়ি তাঁকে বাধ্য করত আরও চার সন্তানের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার জন্য। বিয়ের দু’‌মাস পর শ্বশুর বাড়ি থেকে পালিয়ে আসেন ঐ তরুণী। এরপরেই গাজিয়াবাদ জেলাশাসকের কাছে অভিযোগ জানান, শাশুড়ি সহ ৬ জনের বিরুদ্ধে। 

Related Articles

x