প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জাতীয়

নাবালিকাকে ধর্ষণ করল ছেলে, ধর্মান্তরিত করে বিবাহের প্রস্তাব বাবার

The boy raped the minor, the father proposed marriage after converting

GNE NEWS DESK: ফের ধর্ষণ উত্তরপ্রদেশে। ১৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণ এক যুবকের। এই ঘটনা সামনে আসায় অভিযুক্তর বাবা নির্যাতিতা নাবালিকার ধর্মান্তরণ করিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছে। সমস্ত ঘটনাটি জনসমক্ষে প্রকাশের পর চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেপ্তার করেছে।

উত্তরপ্রদেশের বালিয়া জেলার ঘটনাটি ঘটেছে। ১১ জানুয়ারি বাড়িতে একা ছিল নাবালিকা। সেটা সুযোগে আবদুল রহমান ওরফে গোলু নামে অভিযুক্ত যুবক ঘরে ঢুকে ওই নাবালিকাকে ধর্ষণ করে। এরপর ভিডিও দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক রাখার জন্য নাবালিকাকে ব্ল্যাকমেলও করতে থাকে। শেষপর্যন্ত ১৩ জানুয়ারি পরিবারকে সমস্ত ঘটনা জানায় নির্যাতিতা নাবালিকা।

এরপরই মেয়েটির বাবা অভিযুক্তের বাড়িতে যান। অভিযুক্তের বাবার কাছে আবেদন জানান, তার ছেলে যেন ওই ভিডিওটি মুছে দেয়। কিন্তু যুবকের বাবা মেয়েটির বাবাকে বলেন, মেয়েটিকে হিন্দু থেকে মুসলিম হতে হবে। তিনি বা তার ছেলে মেয়েটিকে বিয়ে করবেন।

এরপরই নির্যাতিতার বাবা পুলিশে অভিযোগ দায়ের করেন। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৪৫২ ধারা, উত্তরপ্রদেশের ‘লাভ জেহাদ’ বিরোধী আইনের সেকশন ৩ ও ৫ (১) ধারা এবং পকসো আইনে মামলা রুজু হয়েছে। বৃহস্পতিবার দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel