এবার রাজ্য সরকারকে ‘ভিখারী’ বলে আক্রমণ দিলীপ ঘোষের

Dilip Ghosh called the state government a beggar

GNE NEWS DESK:রাজ্য সভাপতি কে প্রায়ই দেখা যায় খোস মেজাজে প্রাতভ্রমণে। প্রায়ই সেখানে নিজের বক্তব্য পেশ করে থাকেন তিনি। এদিনও তার ব্যতিক্রম হলনা। বুধবার বোলপুর এ মর্নিং ওয়াক করতে বেরিয়ে একটি চায়ের দোকানে বসে নিজের বক্তব্য রাখার কথা ছিল তার। যাকে বলে ” চায়ে পে চর্চা “। তবে সেই চায়ের দোকানটি বন্ধ থাকায় অন্য একটি দোকান এ সেটি করা হয়।

কিছুদিন আগেই রাজ্যের পুলিশ সম্পর্কে তিক্ত মন্তব্য করে তিনি সমালোচিত হন। এবার রাজ্য সরকার কে সোজাসুজি ভিখারী বলে আক্রমণ করলেন দিলীপ ঘোষ। কেন্দ্র এর জাতীয় শিক্ষানীতির বিরোধিতা বরাবর করে আসছে রাজ্য সরকার। এই নিয়ে দিলীপ ঘোষের বক্তব্য, রাজ্য সরকারের সবেই আপত্তি, কিন্তু জি এসটি এর টাকা টা ঠিকই চাই। সব সময় খালি টাকা দাও আর টাকা দাও। ভিখারীর মত হাবভাব করে এরা। এছাড়াও ক্ষোভ প্রকাশ করে বলেন যে কেন্দ্রের বিমান, ট্রেন ঢুকতে দিচ্ছে না রাজ্য। দেবে কি করে, লুট করতে অসুবিধা হবে তাহলে।

সম্প্রতি মেয়র শোভন চট্টোপাধ্যায় এসেছেন স্থায়ী পদ লাভ করেছেন বিজেপি কমিটিতে। দিলীপ ঘোষ তাকে আহ্বান জানিয়ে বলেন যে শোভন বাবু পুরো কাজের মধ্যে থাকুন, ওনার অভিজ্ঞতা কাজে লাগিয়েই বিজেপি লাভবান হবে।

২০২১ সালের নির্বাচন নিয়ে বেশ আত্মবিশ্বাসী হতে দেখা গেল দিলীপ বাবুকে। রাজ্য সরকার কে ডাকাত সম্বোধন করে তিনি বলেন যে রাজ্যের মানুষ বুঝে গেছে যে কোন ডাকাত দের তারা বাংলার মসনদে বসিয়েছেন। তবে আর নয়, এই দুর্নীতির রাজনীতি শেষ হবে। তিনি আরো বলেন যে বাংলার আইন শৃঙ্খলা পুরো ভেঙে পড়েছে। রোজই খুন, ধর্ষণ হচ্ছে। মহিলাদের অসম্মান করা হচ্ছে, মাথায় গুলি করা হচ্ছে, বিজেপি কর্মী দের মেরে ঝুলিয়ে দেওয়া হচ্ছে। এসব খুব শীঘ্রই শেষ হবে বলে তিনি জানান আর বলেন যে শেষ সেদিনই হবে যেদিন এই সরকার গদি ছেড়ে চলে যেতে বাধ্য হবে। আর তা আসন্ন নির্বাচনেই হতে চলেছে বলে মনে করেন বাংলার বিজেপির রাজ্য সভাপতি।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel