তৃণমূলের বিরুদ্ধে রাজ্য বিজেপির নতুন কর্মসূচি, ‘বেঙ্গল এগেনস্ট কোরাপশন’,

Bangla BJP new plan against Corruption against TMC

GNE NEWS DESK: তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে প্রায়ই সরব হন বিজেপি শিবির। তাই যে কোনো সাংবাদিক বৈঠকে নেতারা বলেন তৃণমূল কিভাবে রাজনীতি চালাচ্ছে এই রাজ্যে। কিন্তু এই কথাকে শুধুমাত্র কথা না রেখে সার্বিক আন্দোলনের দিতে চলেছে গেরুয়া শিবির।

রবিবার বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ(Dilip Ghosh) এই কর্মসূচির কথা জানান। তিনি বলেন, “জল, মাটি, বালি, কয়লা, শিক্ষা, স্বাস্থ্য সব কিছুতেই দুর্নীতি করছে তৃণমূল। করোনার উপকরণ কেনাতেও আড়াই হাজার কোটি টাকার বেশি দুর্নীতি হয়েছে।” ‘বেঙ্গল এগেইনস্ট কোরাপশন’(Bangla Against Corruption) নামে নতুন কর্মসূচি শুরু করছে বিজেপি।

বিজেপির তরফ থেকে বলা হয় প্রত্যেকটি জেলায় জেলায় মানুষের কাছে একটি করে হোয়াটসঅ্যাপ নাম্বার(What’s app number) দেয়া হবে। তৃণমূলের নেতাদের বা দুষ্কৃতীদের যে কারো দ্বারাই কোনো রকম দুর্নীতির খপ্পরে মানুষজন পড়লে তা এই হোয়াটসঅ্যাপ নাম্বারে সঙ্গে সঙ্গে যোগাযোগ করতে পারবেন এবং তাদের সমস্যার কথা জানাতে পারবেন। বিজেপি(BJP) শিবির থেকে তাদের সাহায্য করা হবে।

বিজেপি বরাবরই তৃণমূলের(TMC) দুর্নীতির বিরুদ্ধে সরব হয়ে আসছে। অবৈধ কয়লা লেনদেন, কাটমানি প্রভৃতি নিয়ে দুর্নীতির(Corruption) কথা বলছেন।সম্প্রতি আম্ফান এর পর থেকে বিজেপির গলার আওয়াজ আরো চলতে শুরু করেছে। তাদের বক্তব্য ক্ষতিপূরণের জন্য তৃণমূল কেন্দ্র থেকে যে টাকা পেয়েছিলেন তা কোনটাই সাধারণ মানুষের সাহায্যে কাজে লাগেনি, পুরোটাই তৃণমূলের নেতারা নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করে নিয়েছেন। শুধুমাত্র বিজেপি নেতা মন্ত্রী নন এই নিয়ে সরব হন রাজ্যপাল জগদীশ ধনকর ও। তার মতে তথ্য গোপন করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।তারা আমফানের ক্ষতিপূরণ কিভাবে দেওয়া হয়েছে সেই হদিশ দিতে পারছেন না। দুর্নীতির চেহারাটা এখানেই স্পষ্ট।

অন্যদিকে আবার এই কর্মসূচি নিয়ে ব্যঙ্গ করতে দেখা গেছে তৃণমূলের মুখপাত্রকে। তিনি বলেন যারা পিএম কেয়ার্স ফান্ডের টাকা কোথায় কিভাবে ইনভেস্ট করছে তার হদিস দিতে পারছেন না সাধারন মানুষকে, তারা আবার তৃণমূলের বিরুদ্ধে গলার আওয়াজ তুলছেন। ব্যাপারটা সত্যিই খুব হাস্যকর বলে জানান তিনি।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel