রাজনীতিরাজ্য

রাজনৈতিক দলাদলি ভুলে সৌজন্যতার অন্যান্য নজির, করোনা আক্রান্ত তৃণমূল নেতাকে প্লাজমা দিতে এগিয়ে এলেন সিপিএম নেতা

GNE NEWS DESK: উত্তর ২৪ পরগনার হাবড়া পুরসভার পুরপ্রশাসক তৃণমূলের নীলিমেশ দাস করণা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন।চিকিৎসকরা তার প্লাজমা থেরাপি শুরু করার সিদ্ধান্ত নিয়েছিলেন। খবরটি শোনা মাত্র সিপিএমের প্রাক্তন বিরোধী দলনেতা ঋজিনন্দন বিশ্বাস প্লাজমা দেওয়ার জন্য গত রবিবার হাবড়া থেকে সল্টলেকের হাসপাতালে গিয়ে পৌঁছে যায়।

উল্লেখ্য তিনি ও গতমাসে কভিড আক্রান্ত হয়েছিলেন কিন্তু তারপরে তিনি সুস্থ হয়ে ওঠেন।তাই তিনি প্লাজামা দেওয়ার জন্য উদগ্রীব হয়ে সল্টলেকের হাসপাতালে উপস্থিত হন।কিন্তু হাসপাতালের চিকিৎসকরা বলেন নীলিমেশ বাবুর আরটিপিসিআর টেস্ট হয়েছিল কিন্তু সোয়াব টেস্ট হয়নি।তাই তার প্লাজমা গ্রহণ করা যাবে না।

প্লাজমা দিতে না পারায় ঋজিনন্দন রীতিমত বিসাদগ্রস্থ হয়ে পড়েন। ঋজিনন্দনের বক্তব্য হল,”আগে আমরা মানুষ তারপর রাজনীতি। মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর সবার আগে উচিত বিরোধীদল বলে কি তাদের পাশে দাঁড়াবো না এমন শিক্ষা আমাদের দল দেয় না”।

নীলিমেশ বাবু হাসপাতালের বেডে শুয়েই পুরো ঘটনাটি সম্পর্কে অবগত হয়েছিলেন।তিনি ঋজিনন্দন বাবুর উদ্দেশ্যে অনেক অভিনন্দন জানিয়েছেন। এবং বলেছেন এটাই আমাদের হাবরার রাজনৈতিক শিষ্টাচার।

হাবড়ার মানুষের মুখে মুখে এ বিষয়ে নিয়ে আলোচনা হচ্ছে। পর্যবেক্ষকদের মতে এটাই স্বাভাবিক ঘটনা।কিন্তু এই সময়ে দাঁড়িয়ে রাজনীতিবিদদের মধ্যে আর এমনটা দেখা যায় না।তাই নিলীমেশ বাবুর বিপদে ঋজিনন্দন বাবুকে ছুটে আসতে দেখে মানুষ কিছুটা অবাক হচ্ছে অথচ এমনটাই হওয়া উচিত।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel