রাজনীতিরাজ্য

এফআইআরকে কেয়ার না করেই পাল্টা হুঁশিয়ারি অনুপমের

BJP leader Anupam Hajra attack Mamata Banerjee after FIR against him

GNE NEWS DESK: “করোনা হলে সবার প্রথম মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরব”; এই বিতর্কিত মন্তব্য করার ফলে অনুপম হাজরার বিরুদ্ধে এফায়ার দায়ের হয়। ফলে বিপাকে পড়েছেন তিনি। শিলিগুড়িতে তৃণমূলের উদ্বাস্তু সেল এই এফআইআর দায়ের করেছে। এই মন্তব্যের জন্য তাকে গ্রেফতারের দাবি তোলা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

কিন্তু তাতেও দমে যায়নি অনুপম হাজরা(Anupam Hajra)। তিনিও পালটা হুশিয়ারি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে(Mamata Banerjee)। বলেছেন তাঁর বিরুদ্ধে একটা এফআইআর হলে, মমতা বন্দ্যোপাধ্যায়া যতগুলো লাশ কেরোসিনে পুড়িয়েছেন ততগুলো এফআইআর হবে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে। তিনি বলেন এই এফআইআর করে তাকে দমিয়ে রাখা যাবেনা।

প্রসঙ্গত, বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা রবিবার বিতর্কিত মন্তব্য করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। তিনি বলেছেন, তাঁর করোনা হলে, প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন। এরপরই শিলিগুড়ির উদ্বাস্তু সেল অভিযোগ দায়ের করে ও কমিশনারেটের অফিসের সামনে বিক্ষোভ দেখায়। তৃণমূলের উদ্বাস্তু সেলের মহিলা সদস্যরাই প্রথম এফআইআর দায়ের করেন।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel