প্রথম পাতা করোনা আপডেট আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

মুর্শিদাবাদের বেলডাঙায় মৃতদের পরিবারকে সাহায্য শুভেন্দু অধিকারীর, ব্যক্তিগত কর্মসূচি ঘিরে জল্পনা

GNE NEWS DESK: সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতিতে প্রতি পদক্ষেপে প্রাসঙ্গিক শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। তাঁর প্রতিটি কার্যকলাপ এখন রাজনৈতিক পর্যবেক্ষকদের অণুবীক্ষণ যন্ত্রের তলায়। সেই পরিস্থিতিতে পটাশপুর, খড়গপুরের পর আবার ব্যক্তিগত কর্মসূচি পালন করলেন মুর্শিদাবাদে।

মুর্শিদাবাদের বেলডাঙায় বিজয়া দশমীতে জলে ডুবে যে পাঁচ যুবকের মৃত্যু হয়েছিল এদিন তাঁদের পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের সাহায্য করলেন শুভেন্দু। সাংসদ হিসাবে তাঁর প্রাপ্ত ভাতা থেকে তিনি সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে এই সাহায্য করেন।

দীর্ঘদিন মুর্শিদাবাদ জেলায় তৃনমূলের পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন শুভেন্দু। তাঁর রাজনৈতিক নৈপুণ্যে মুর্শিদাবাদে জেলা পরিষদ দখল এবং লোকসভায় জেলার ৩ টির মধ্যে ২ টি আসনে জয় সম্ভব করেছিল তৃণমূল। কিন্তু সম্প্রতি দলের পক্ষ থেকে পর্যবেক্ষক পদটির অবলুপ্তি ঘটানো হয়। তার পরেও শুভেন্দুর এদিনের ব্যক্তিগত কর্মসূচি যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

GNE

Related Articles

x