প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
রাজনীতিরাজ্য

“মাননীয়া আমার সব ক্ষমতা কেড়ে নিয়েছিলেন”, TMC নেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ Suvendu Adhikari

GNE NEWS DESK: পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদীর(Narendra Modi) আসন্ন বিধানসভা ভোটের প্রথম নির্বাচনী জনসভা। উপস্থিত বিজেপির তাবড় রাজ্য নেতৃত্ব। একদিন আগে কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তীব্র আক্রমণ। রবিবার বিজেপির হলদিয়ার জনসভার মঞ্চে শুভেন্দু অধিকারীর জন্য ক্ষেত্র প্রস্তুত হয়েই ছিল। শুভেন্দু নিজের রাজনৈতিক বিচরণ ক্ষেত্রের সভাকে ব্যবহারও করলেন সুনিপুণ ভাবে। কটাক্ষ, আক্রমণ, অভিযোগের শর নিক্ষেপ করলেন প্রাক্তন দল, প্রাক্তন দলনেত্রীর উদ্দেশ্যে। অভিযোগ করলেন, “আমি সেই সরকারের সঙ্গে ছিলাম। আমার যা ক্ষমতা ছিল সব কেড়ে নিয়েছিলেন মাননীয়া।”

বঙ্গের আসন্ন বিধানসভা নির্বাচনের প্রেক্ষিতে রবিবার ছিল বিজেপির বিশেষ গুরুত্বপূর্ণ দিন। কারণ বিজেপির প্রধান নির্বাচনী ‘পোস্টার ম্যান’ নরেন্দ্র মোদি প্রচার শুরু করলেন। তাৎপর্যপূর্ণ ভাবে বিজেপির সর্বভারতীয় ‘পোস্টার ম্যান’ তাঁর প্রচার শুরু করলেন রাজ্য বিজেপির বর্তমান ‘পোস্টার ম্যান’ শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) এলাকায়। নিজের বক্তব্যে শুভেন্দু অভিযোগ আনলেন, যে স্বপ্ন নিয়ে হলদিয়া উন্নয়ন পর্যদ তৈরি হয়েছিল তা সফল হয়নি। আগামী বিধানসভা নির্বাচনে পরিবর্তন আনতে হবে। ডাবল ইঞ্জিন সরকার তৈরি করতে হবে।

হলদিয়ার বিনিয়োগ ও কেন্দ্র রাজ্য সুসম্পর্কের পক্ষে সওয়াল করে তিনি বলেন, এখানে প্রায় ৬০ হাজার কোটি টাকা বিনিয়োগ হয়েছে। আজকের প্রকল্প আমাদের বড়ো পাওনা। হলদিয়ার ভবিষ্যৎ আছে। কেন্দ্রের সঙ্গে রাজ্যের সুসম্পর্ক থাকলে হলদিয়া এর আরো উন্নয়ন সম্ভব।
জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের, “মেদিনীপুরে মাননীয়া প্রধানমন্ত্রীকে তুই তুকারি করলেন। আর এখানে ভাইপো তুই বললেন। এই তো সংস্কৃতি।”
এরপরেই বিস্ফোরক অভিযোগ আনলেন শুভেন্দু অধিকারী, “আমি সেই সরকারের সঙ্গে ছিলাম। আমার যা ক্ষমতা ছিল সব কেড়ে নিয়েছিলেন মাননীয়া।”
কেন্দ্রীয় বাজেটের প্রশংসা করে রাজ্যের বাজেটকে কটাক্ষও করেন তিনি।

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel