ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্যে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড, ভারতকে টক্কর দিতে প্রথমবার দলে এলেন এক খেলোয়াড

ভারতের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্যে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড, ভারতকে টক্কর দিতে প্রথমবার দলে এলেন এক খেলোয়াড 1
30 January 2020, 5:40 pm, 1419 Views

আগামী ৫ ই ফেব্রুয়ারি থেকে ভারতের বিপক্ষে শুরু হওয়া ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য নিউজিল্যান্ড দল ঘোষণা করেছে। একজন খেলোয়াড় প্রথমবারের মতো নিউজিল্যান্ডের দলে জায়গা পেয়েছেন তিনি হলেন কাইল জেমিসন। জেমিসন ছাড়াও আরও দুই খেলোয়াড় ওয়ানডে দলে নির্বাচিত হয়েছেন প্রায় ৩ বছর পর। ফাস্ট বোলার স্কট কুগলেন এবং হামিশ বেনেট ২০১৩ সালের পর প্রথমবারের মতো ওয়ানডে দলে ফিরে যাওয়ার সুযোগ পেয়েছেন। একই সঙ্গে, নিউজিল্যান্ড দলের সবচেয়ে অভিজ্ঞ ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট, লকি ফার্গসন এবং ম্যাট হেনরি চোটের কারণে দলের বাইরে রয়েছেন, আর ইনজুরি থেকে সেরে টম লাথাম নিউজিল্যান্ডের ওয়ানডে দলে জায়গা পেয়েছেন।

অলরাউন্ডার হিসাবে দলে জায়গা পেয়েছেন কোলিন ডিগ্র্যান্ডহলম, জিমি নীশাম এবং স্পিনার মিচেল স্যান্টনার। একই সাথে হেনরি নিকোলাসকে মার্টিন গাপটিলকে দিয়ে কিউই দলের ইনিংস শুরু করতে দেখা যাবে।
নিউজিল্যান্ড ওডিআই দল : –
কেন উইলিয়ামসন (অধিনায়ক) মার্টিন গুপ্তিল, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, কোলিন ডিগ্রান্ডহলম, জিমি নীশাম, রস টেলর, হামিশ বেনেট, কাইল জেমিসন, স্কট কুলেগন, টম ল্যাথাম (উইকেটরক্ষক), মিচেল স্যান্তনার, ইশ সোদি (প্রথম ওয়ানডে) এবং টিম সাউদি ।

৩ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি হ্যামিল্টনের সিডেন পার্ক মাঠে ৫ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। একই সময়ে, দ্বিতীয় ম্যাচটি ৮ ই ফেব্রুয়ারি অকল্যান্ডের ইডেন পার্কে খেলতে হবে, যখন সিরিজের শেষ ম্যাচটি ১১ ফেব্রুয়ারি মাউন্ট মৃগনুইতে খেলবে।

Leave a Comment.