নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষিত, দুর্দান্ত ফর্মে থাকা এক ক্রিকেটারের দলে জায়গা হয়নি

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আসন্ন নিউজিল্যান্ড সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতের ১৬ সদস্যের দল ঘোষণা করেছে। যার মধ্যে বর্তমানে দুর্দান্ত ফর্মে থাকা রাহুলের দলে জায়গা হয়নি, আর পৃথ্বী শাকে আহত ওপেনার রোহিত শর্মার জায়গায় টেস্ট দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। এইভাবে, ১৫ মাস পরে, পৃথ্বী শা টেস্ট দলে ফিরেছেন, তার অভিষেক টেস্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন তিনি। যার পরে পৃথ্বীকে চোট ও ৬ মাসের নিষেধাজ্ঞার কারণে দলের বাইরে থাকতে হয়েছিল। বোলিংয়ে আহত ইশান্ত শর্মা ফিট থাকলে দলে থাকবেন, তার পরে সিদ্ধান্ত নেওয়া হবে তবে দলে তাঁর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে ২ টি ম্যাচের টেস্ট সিরিজ খেলবে, যার প্রথম ম্যাচটি ২১ ফেব্রুয়ারি এবং দ্বিতীয় ম্যাচটি ২৯ ফেব্রুয়ারি থেকে খেলা হবে।
ভারতীয় টেস্ট দলটি হ’ল: – বিরাট কোহলি (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, পৃথ্বী শা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, অজিংক্যা রাহানে(সহ অধিনায়ক) , হনুমা বিহারী, ঋদ্ধিমন সাহা, ঋষভ পান্থ, আর আশ্বিন, আর জাদেজা, জসপ্রীত বুমরাহ, উমেশ যাদব, মহম্মদ শামী, নবদীপ সায়নী, ইশান্ত শর্মা (ফিটনেস ছাড়পত্র সাপেক্ষে)।

Leave a Reply

Your email address will not be published.