অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন মাইকেল ক্লার্ক এর বিবাহ বিচ্ছেদ, মেয়ে থাকল কার দিকে ?

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন মাইকেল ক্লার্ক এর বিবাহ বিচ্ছেদ, মেয়ে থাকল কার দিকে ? 1
13 February 2020, 5:32 pm, 618 Views

২০১৫ সালের অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন মাইকেল ক্লার্ক এবং তাঁর স্ত্রী কাইলি বোল্ডির বিবাহ বিচ্ছেদ হল। মাইকেল ক্লার্ক মডেল কাইলি বোল্ডিকে ১৫ মে ২০১২ তে বিয়ে করেছিলেন। ক্লার্ক এবং কাইলির একটি ৪ বছরের কন্যা সন্তানও রয়েছে।

গণমাধ্যমকে বিবাহবিচ্ছেদের বিষয়ে তথ্য প্রদান করে মাইকেল ক্লার্ক বলেছিলেন, ‘কিছু সময়ের জন্য একসাথে থাকার পরে আমরা দম্পতি হয়ে আলাদা হওয়ার কঠিন সিদ্ধান্ত নিয়েছি। আমরা একে অপরকে শ্রদ্ধা করি এবং এই সিদ্ধান্তে পৌঁছেছি যে আমাদের মেয়ে তার মায়ের সাথে থাকবে।অস্ট্রেলিয়ার মিডিয়া সূত্রে জানা গেছে ক্লার্ক এবং কাইলির বিবাহ বিচ্ছেদ হয়েছে ৪০ মিলিয়ন অস্ট্রেলিয়ান ডলারে (প্রায় ১৯৩ কোটি টাকা)। এবং কাইলির সাথে তার কন্যা থাকবে ।

অস্ট্রেলিয়ান গণমাধ্যম থেকে খবর পাওয়া গেছে যে মাইকেল ক্লার্ক তার সহকারীর সাথে ২০১৮ সাল থেকে অতিরিক্ত বৈবাহিক সম্পর্ক রাখছেন। তাঁর সহকারীটির নাম সাশা আর্মস্ট্রং, যিনি তাঁর ক্রিকেট একাডেমি পরিচালনা করেন। ক্লার্ক এবং তার সহকারী সাশার কয়েকটি ছবি মিডিয়ায় ফাঁস হয়েছিল ছবিতে দুজনের মধ্যে বেশ ঘনিষ্ঠতা ছিল। এমন পরিস্থিতিতে আশঙ্কা করা হচ্ছে যে এই সম্পর্কের কারণে ক্লার্ক তার স্ত্রী কায়লিকে ডিভোর্স দিয়েছেন।

Leave a Comment.