খেলা

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে যোগ দিতে দুবাই পৌঁছেছেন এবি ডিভিলিয়ার্স, ভিডিওটি দেখুন

AB de Villiers arrives in Dubai to join Royal Challengers Bangalore, watch the video

GNE NEWS DESK : শনিবার দুবাইয়ের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলে যোগ দিলেন দক্ষিণ আফ্রিকার এবি ডিভিলিয়ার্স, ডেল স্টেইন এবং ক্রিস মরিস। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) টুইটারে এই তথ্য দিয়েছে। আরসিবি লিখেছিল, “আরসিবির ভক্তরা এটি আপনার জন্য। যে মুহুর্তের জন্য আপনি সবাই অপেক্ষা করেছিলেন! দুবাইতে এবি ডিভিলিয়ার্স, ডেল স্টেইন এবং ক্রিস মরিস দলে যোগ দিয়েছেন।

এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল ইন্ডিয়ান আইপিএল ২০২০ তে অংশ নিতে ২১ আগস্ট শুক্রবার দুবাই পৌঁছেছিল। ১৯ ই সেপ্টেম্বর থেকে আইপিএলের ১৩ তম আসর শুরু হবে।

আরসিবির ফ্র্যাঞ্চাইজি আগামী ২৯শে আগস্ট থেকে মাইক হিউসন এবং সাইমন কাতিচের সাথে তিন সপ্তাহের একটি ক্যাম্প শুরু করবে, যেখানে ভারতীয় ও বিদেশী খেলোয়াড়রা অংশ নেবেন।

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি বিসিসিআইয়ের সমস্ত নিয়ম অনুসরণ করে গতকাল ২১শে আগস্ট সরাসরি মুম্বই থেকে দুবাই পৌঁছেছিলেন। কোহলি ছবিটি পোস্ট করেছেন এবং তাঁর দুবাই আগমন সম্পর্কে তথ্য ভক্তদের সাথে ভাগ করেছেন।

Tags: আইপিএল ২০২০, ক্রিকেট, Indian Premier League,UAE, RCB,রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, এবি ডিভিলিয়ার্স, ডেল স্টেইন, ক্রিস মরিস

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close