খেলা

DC vs KXIP: ব্যাট লাইন স্পর্শ করার পরেও এক রান কম, আম্পায়ারের সিদ্ধান্তে বিতর্ক

Umpire decision is controversial

GNE NEWS DESK: আইপিএল(IPL) এর রুদ্ধদ্বার ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে বিতর্ক সৃষ্টি হয়েছে। রবিবার ছিল আইপিএল এর দ্বিতীয় ম্যাচ। সেই ম্যাচের ভাগ্য নির্ধারণ হয় সুপার ওভারের মাধ্যমে। জয়ী হয়েছে দিল্লি ক্যাপিটালস।

কিংস ইলেভেন পাঞ্জাব(KXIP) এর ইনিংস থেকে এক রান কেটে নেওয়া নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। ময়াঙ্ক আগরওয়াল ১৮.৩ ওভারে লং অনে বল ঠেলে দিয়ে দু রান নেয়। সেই সময় নন স্ট্রাইকিং এন্ড থেকে স্ট্রাইকিং এন্ডের পপিং লাইন স্পর্শ করেনি জর্ডনের ব্যাট। এই অভিযোগে আম্পায়ার(Umpire) এক রান কেটে দেয় কিংস ইলেভেন পাঞ্জাব এর থেকে।

কিন্তু দেখা যাচ্ছে জর্ডনের ব্যাট পপিং লাইন স্পর্শ করেছে। পাঞ্জাব সমর্থকদের দাবি ওই এক রান না কাটলে ম্যাচ সুপার ওভার পর্যন্ত যেতোই না। এক রানেই যে ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিতে পারে, তা বলার অপেক্ষা রাখে না। এই নিয়ে উত্তাল সোস্যাল মিডিয়া। ইরফান পাঠান(Irfan Pathan) থেকে বীরেন্দ্র সেহওয়াগের(Virendra Sehwag) মতো প্রাক্তন ক্রিকেটারাও আম্পায়ারের সিদ্ধান্তে বিরুদ্ধে সরব হয়েছেন।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel