খেলা

আজ দিল্লি ক্যাপিটাল বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচের ড্রিম ইলেভেন প্রেডিকশন

Dream XI Predictions in Delhi Capital vs Sunrisers Hyderabad today

GNE NEWS DESK : দিল্লি ক্যাপিটাল এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আজ ২০২০ সালের আইপিএল একাদশ ম্যাচ হবে। এই দুটি দলই এখন পর্যন্ত ১৫ বার আইপিএলে একে অপরের বিপক্ষে খেলেছে, যেখানে ৯ বার হায়দ্রাবাদ জিতেছে, এবং দিল্লি ৬ বার জিতেছে। তবে দিল্লির দলটি গত বছরের পর থেকে পরিবর্তিত হয়েছে এবং তরুণ তারকাদের সাথে সজ্জিত এই দল দুর্দান্ত ফর্মে রয়েছে।

আসুন ম্যাচের ড্রিম ইলেভেন প্রেডিকশন দেখে নিই। ব্যাটিং অর্ডারে আমরা ডেভিড ওয়ার্নার, মনীষ পান্ডে, শ্রেয়াস আইয়ার এবং পৃথ্বী শা কে ব্যাটসম্যান হিসাবে অন্তর্ভুক্ত করেছি। এই সমস্ত খেলোয়াড় তাদের দলের জন্য উপরের ক্রমে ব্যাট করে, এই খেলোয়াড়রাও ফর্ম আছেন। পৃথ্বী শা এবং মণীশ পান্ডে তাদের আগের ম্যাচগুলিতে হাফ-সেঞ্চুরি করেছেন, এবং শ্রেয়াস আইয়ার এবং ওয়ার্নার তাদের দলের হয়ে একটি ভালো ইনিংস খেলেছেন।

ড্রিম 11 দলে আমরা উইকেট রক্ষক জনি বেয়ারস্টো এবং ঋষভ পান্থকে রেখেছি। অলরাউন্ডার রেখেছি মহম্মদ নবী ও অক্ষর প্যাটেল। আমরা বোলার হিসাবে টি নাটারাজন, অমিত মিশ্র এবং কাগিসো রাবাডাকে অন্তর্ভুক্ত করেছি।আমরা এই দল থেকে রশিদ খান ও ভুবনেশ্বর কুমারের মতো খেলোয়াড়কে বাদ দিয়েছি কারণ তারা গত কয়েকটি ম্যাচে বেশি উইকেট নিতে না পারার পাশাপাশি এই দল থেকে দূরে রাখার একটি কারণ পয়েন্টের অভাব।

দিল্লি ক্যাপিটাল বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচের ড্রিম 11 টিম: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), মণীশ পান্ডে, শ্রেয়াস আইয়ার, পৃথ্বী শা, জনি বেয়ারস্টো, ঋষভ পান্থকে (সহ-অধিনায়ক), মোহাম্মদ নবী, অক্ষর প্যাটেল, টি নটরাজান, অমিত মিশ্র এবং কাগিসো রাবাডা।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel