খেলা

রানে ফিরলেন কোহলি, ম্যাচ জিতল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু

Kohli returned to the run, Royal Challengers Bangalore won the match

GNE NEWS DESK : আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ১৩ তম আইপিএলের ১৫ তম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আট উইকেটে জিতেছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর আধিনায়ক বিরাট কোহলি ৭২ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এদিন টস জিতে রাজস্থান রয়্যালস এবং অধিনায়ক স্টিভ স্মিথ প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। রাজস্থান রয়্যালস ২০ ওভারে ছয় উইকেটে ১৫৪ রান করে।

১৫৫ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ১৯.১ ওভারে দুটি উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ইনিংসটি উদ্বোধন করেন দেবদূত পাদিকিকল এবং অ্যারন ফিঞ্চ। ২.৩ ওভারে ৮ রান করে শ্রেয়াস গোপালের বলে এলবিডব্লিউ আউট হন ফিঞ্চ এরপরে, দেবদত্ত পাদিক্কাল ও বিরাট কোহলি আরসিবিকে শক্ত অবস্থানে নিয়ে গিয়েছিলেন। বিরাট এই মরশুমের প্রথম অর্ধশতরান করলেন। দেবদত্ত পাদিক্কাল ৬৩ রান করে আউট হন। কোহলি ৭২ ও ডিভিলিয়ার্স ১২ রানে অপরাজিত থাকেন।
সংক্ষিপ্ত স্কোর বোর্ড :
রাজস্থান রয়্যালস – ১৫৪/৬ ২০ ওভার।
রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু – ১৫৮/২ ২০ ওভার।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel