খেলা

জনি বেস্টো-ওয়ার্নার জুটি পাঞ্জাবের বোলারদের তান্ডব চালানো সত্বেও রাহুল তার বোলারদের প্রশংসা করলেন

The Johnny Besto-Warner duo took the Punjab bowlers by storm Rahul despite bowling Punjab bowlers

GNE NEWS DESK : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০-এর ২২ তম ম্যাচে গত রাতে কিংস ইলেভেন পাঞ্জাব সানরাইজার্স হায়দ্রবাদের বিপক্ষে ৬৯ রানে বড় ব্যবধানে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। টুর্নামেন্টে এটি ছিল পাঞ্জাব দলের পঞ্চম পরাজয়। এই পরাজয়ের সাথে দলটি পয়েন্ট টেবিলের সর্বনিম্ন অবস্থানেই রয়লো।

এই চূড়ান্ত পরাজয়ের পরে, পাঞ্জাব অধিনায়ক কেএল রাহুল বলেছিলেন, “আমরা যখন পাওয়ারপ্লেতে আমাদের বেশ কয়েকটি উইকেট হারিয়ে ফেলেছি, তখন দলের পক্ষে এটি খুব কঠিন হয়ে যায়। বিশেষত যখন আপনি ম্যাচে মাত্র ছয় ব্যাটসম্যান নিয়ে মাঠে নামছেন। এ ছাড়া রাহুল মায়াঙ্ক আগরওয়ালের রান আউট নিয়েও কথা বলেছিলেন এবং বলেছিলেন তার আউট আমাদের জন্য সবচেয়ে বড় ধাক্কা।

রাহুল বলেছিলেন, “আমরা সানরাইজার্স হায়দ্রবাদের ইনিংসের শেষ পাঁচটি ওভারে লড়াই করেছিলাম। ম্যাচটিতে সানরাইজার্স যেভাবে শুরু করেছিল তা দেখে স্পষ্ট হয়েছিল যে তারা কমপক্ষে ২৩০ রান তুলবে তবে আমাদের বোলাররা তাদের কেবল ২০১ রানে থামিয়ে দিয়েছিল। আমাদের বোলিংয়ের পক্ষে এটি ভালো জিনিস। ” আজকের ম্যাচে আমরা এর উন্নতি করেছি।

একই সাথে, কেএল রাহুল নিকোলাস পুরণের প্রশংসাও করেছিলেন। তিনি বলেছিলেন, “পুরান যে ধরণের ব্যাটিং করেছিল তা দেখে ভালো লাগল, যখনই সুযোগ পান তিনি দলের হয়ে আরও ভাল পারফর্ম করেন।” গত বছর সেরা কিছু ইনিংসও খেলেছেন তিনি। এটি আমাদের জন্যও ইতিবাচক বিষয়।

পরাজয়ের ফলে হতাশ ক্যাপ্টেন রাহুল বলেন, আমরা সবাই পেশাদার খেলোয়াড় এবং দলের যে সমস্যাই হোক না কেন আমরা তা বুঝতে পারি। ক্যাপ্টেন হিসাবে আমি সবাইকে সাথে নিয়ে চলবো। সবাই দলে পরিশ্রমী খেলোয়াড়। কখনও কখনও কোন জিনিস আপনার অনুযায়ী হয় না। ”

আপনাকে জানিয়ে রাখি যে গত রাতের ম্যাচে সানরাইজার্স হায়দ্রবাদ দলটি টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২০১ রান তোলে। জনি বেস্টো ৯৭ রান, ওয়ার্নার ৫২ রান করেন। জবাবে, পাঞ্জাব দল ১৬.৫ ওভারে ১৩২ রান করে অলআউট হয়েছিল। পুরান ৩৭ বলে ৭৭ রান করেছিলেন।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel