খেলা

অস্ট্রেলিয়া সফরে দলের বাইরে রোহিত, রোহিতের চোট নিয়ে উঠছে বিভিন্ন ধরণের প্রশ্ন

Rohit is out of the team for the tour of Australia, various questions are being raised about Rohit’s injur

GNE NEWS DESK : সোমবার অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। ভারতীয় বিস্ফোরক ব্যাটসম্যান রোহিত শর্মা এই দলে জায়গা হয়নি। বলা হচ্ছে, চোটের কারণে রোহিত শর্মা দলে জায়গা পাননি। তবে রোহিত শর্মার অনুশীলনকারী মুম্বই ইন্ডিয়ানস দল একটি পোস্ট করায় অনেক প্রশ্ন উঠতে শুরু করেছে।

নেট অনুশীলনের সময় সোমবার তাদের অফিসিয়াল অ্যাকাউন্টে অধিনায়কের একটি ছবি পোস্ট করেছেন মুম্বই ইন্ডিয়ানস। এই পোষ্টটি টিম ইন্ডিয়া নির্বাচনের পরে ভাগ করা হয়েছিল। রোহিতের ভারতীয় দলে জায়গা না হওয়ার পেছনে কারণ নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে যখন রোহিত শর্মা বা কোনও খেলোয়াড় আহত হয়, তখন তিনি কীভাবে নেট অনুশীলন করতে পারেন? কোনও খেলোয়াড় পুরোপুরি ফিট হয়ে গেলেই পুরো নেট সেশনে অংশ নেয়।

আগামী ২৭শে নভেম্বর থেকে অস্ট্রেলিয়া সফর শুরু হবে। বিসিসিআই এর তরফ থেকে দল ঘোষণা করার সময় বলা হয়েছিল রোহিত শর্মা চোটের কারণে দলে । আইপিএল চলাকালীন রোহিত এই চোটে পড়েছিলেন। তবে মুম্বই ইন্ডিয়ান্স কি ছবি শেয়ার করে রোহিত শর্মার মাধ্যমে বিসিসিআইকে কিছু বার্তা দেওয়ার চেষ্টা করেছে?

রোহিত শর্মার চোট নিয়ে বিভিন্ন ধরণের প্রশ্ন উঠছে। নিউজ সূত্রে জানা গেছে, গোপনীয়তার শর্তে বিসিসিআইয়ের একটি সূত্র বলেছিল, “রোহিত এ বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের বাকি ম্যাচ গুলিতে অংশ নেবে এমন সম্ভাবনা কম। তাকে চোট কাটিয়ে উঠে ফিটনেস পরীক্ষায় অংশগ্রহণের জন্য জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) থাকতে হবে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel