প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
খেলা

IPL 2020 : ব্যাঙ্গালোরকে পরাজিত করার পরে দিল্লির অধিনায়ক শ্রেয়াস আইয়ার জানিয়েছেন জয়ের কারণ

After defeating RCB, Delhi captain Shreyas Iyer said the reason for the victory

GNE NEWS DESK : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গতকালের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ছয় উইকেটে জয় পাওয়ার পর দিল্লি পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান দখল করে নিয়ে প্লে অফে জায়গা করে নিয়েছে। তৃতীয় স্থানে রয়েছে ব্যাঙ্গালোর, তারাও প্লে অফে পৌঁছেছে। এই জয়ের পর দিল্লি অধিনায়ক শ্রেয়াস আইয়ার বলেছেন, তাঁর দল ম্যাচটি জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নেমে এসেছিলেন এবং নেট রান রেটে মনোনিবেশ করেননি।

ব্যাঙ্গালোরের ওপেনার দেবদূত পাদিক্কলের হাফ সেঞ্চুরির পাশাপাশি ব্যাঙ্গালোর দলটি এবি ডি ভিলিয়ার্স ৩৫ এবং অধিনায়ক বিরাট কোহলি ২৯ রান এর ইনিংস সত্ত্বেও সাত উইকেটে ১৫২ রান করতে পেরেছিল, যার জবাবে দিল্লির রাহানে ও ধাওয়ান জুটি ৮৮ রানের পার্টনারশিপ করে দিল্লিকে জয়ের দিকে নিয়ে যায়। দিল্লি ১৯ ওভারে চার উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয়। রাহানে ৬০ ও ধাওয়ান
৫৪ রান করেন।

দিল্লি অধিনায়ক শ্রেয়াস আইয়ার বলেছেন, “আমি মনে করি বোলাররা কৌশলটি খুব ভালভাবে সম্পাদন করেছিল এবং তারা কী করতে হবে তা জানত। হোটেলে আমরা কয়েক মরসুমে বিরোধী দলের দুর্বল ও শক্তিশালী দিক নিয়ে কথা বলেছিলাম এবং আমি মনে করি এটি আজ কাজ করেছে। “মুম্বইয়ের বিপক্ষে প্রথম কোয়ালিফায়ারের প্রসঙ্গে তিনি বলেছিলেন যে মুম্বই টুর্নামেন্টের অন্যতম সেরা দল। । আমাদের জিনিসগুলি মনে রাখতে হবে, বেসিকগুলিতে ফোকাস করতে হবে।

গতকালের ম্যাচে দিল্লির হয়ে নোর্টজি ৩৩ রানে তিনটি এবং রাবাদা ৩০ রানের বিনিময়ে দুটি উইকেট নিয়েছিলেন। রবিচন্দ্রন অশ্বিন ১৮ রানে একটি উইকেট নিয়েছিলেন। আয়ার দিল্লির জয়ের পরে বলেছিলেন যে দলের পারফরম্যান্সে আমি খুব খুশি। আমরা জানতাম যে এটি একটি ডু অর ডাই ম্যাচ এবং আমাদের ফোকাস কেবল জয়ের দিকে ছিল, নেট রান রেটে নয়। যে দলগুলি দ্বিতীয়ার্ধে জিতেছিল তারা পরিস্থিতি পুরোপুরি বদলে দিয়েছে। এটি অবশ্যই খুব প্রতিযোগিতামূলক একটি টুর্নামেন্ট। আয়ার বোলারদের তীব্র প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে তারা কৌশলটি খুব ভালভাবেই সম্পাদন করেছেন।

Related Articles